Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

BRAVIA X70L টেলিভিশন সিরিজের সাথে স্মার্ট বিনোদন উপভোগ করুন

দেবাঞ্জন দাস,১১ জুন : Sony India 4K আল্ট্রা HD LED ডিসপ্লে সহ নতুন BRAVIA X70L টেলিভিশন সিরিজ ঘোষণা করলো ৷  এই পরবর্তী প্রজন্মের টেলিভিশন সিরিজ সেরা-মধ্য-শ্রেণির বিনোদন এবং সত্য-থেকে-জীবন দেখার অভিজ্ঞতা প্রদানের জন্য ডিজাইন করা হ…


দেবাঞ্জন দাস,১১ জুন : Sony India 4K আল্ট্রা HD LED ডিসপ্লে সহ নতুন BRAVIA X70L টেলিভিশন সিরিজ ঘোষণা করলো ৷  এই পরবর্তী প্রজন্মের টেলিভিশন সিরিজ সেরা-মধ্য-শ্রেণির বিনোদন এবং সত্য-থেকে-জীবন দেখার অভিজ্ঞতা প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে।  X70L এর সাথে, স্মার্ট বিনোদনের জগতে প্রবেশ করুন এবং ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড সহ সুন্দর রঙ এবং অবিশ্বাস্য 4K স্বচ্ছতার সাথে মুভি দেখার অভিজ্ঞতা নিন।


 1.  X1 4K প্রসেসর এবং লাইভ কালার প্রযুক্তির সাথে জীবনের মতো রঙ, বৈসাদৃশ্য এবং সূক্ষ্ম বিবরণ উপভোগ করুন।


 2.    X-Reality PRO এবং Motionflow XR অভিজ্ঞতার সাথে অত্যাশ্চর্য 4K ছবির গুণমান যা দেখার অভিজ্ঞতাকে আরও প্রাণবন্ত এবং মসৃণ করে তোলে।


 3.  ডলবি অডিও এবং ক্লিয়ার ফেজ প্রযুক্তির সাথে পাঞ্চি বেস, শক্তিশালী এবং প্রাকৃতিক শব্দের সাথে একটি নিমগ্ন অভিজ্ঞতা উপভোগ করুন।


 4.  X70L সিরিজে Google TV রয়েছে যা 10,000+ অ্যাপ এবং গেমের সাথে 700,000+ সিনেমা এবং টেলিভিশন সিরিজের মাধ্যমে সীমাহীন বিনোদন সহ স্মার্ট ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করে।  এটি Apple AirPlay2  এবং HomeKit-এর সাথেও নির্বিঘ্নে কাজ করে।


 5.    X70L সিরিজ ভয়েস সক্ষম রিমোটের সাথে আসে যা আপনার পছন্দের শো এবং চলচ্চিত্রগুলি চালানোর জন্য টিভির সাথে যোগাযোগ করা সহজ করে তোলে।


 6.    XR সুরক্ষা PRO সহ, X70L সিরিজটি সবচেয়ে কঠিন পরিস্থিতিতে পারফর্ম করতে পারে।


 7.  X70L নতুন বেজেল বৈশিষ্ট্যযুক্ত এবং নিমগ্ন বিনোদন অভিজ্ঞতা প্রদানের জন্য 6টি হট কী সহ মসৃণ স্মার্ট রিমোট সহ আসে৷


 মডেল; মূল্য: 


 KD-43X70L;  59,900/-


 KD-50X70L;  74,900/-


 এই মডেলগুলি ভারতের সমস্ত Sony সেন্টার, প্রধান ইলেকট্রনিক স্টোর এবং ই-কমার্স পোর্টালগুলিতে পাওয়া যায়৷