Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আরআর ক্যাবেল, আরআর ক্যাবেল স্টার স্কলারশিপ প্রোগ্রাম নিয়ে ফিরে এলো

দেবাঞ্জন দাস; ৭ জুন : আরআর ক্যাবেল লিমিটেড , আরআর ক্যাবেল স্টার স্কলারশিপ প্রোগ্রাম- এর লেটেস্ট সংস্করণ ঘোষণা করলো। প্রোগ্রামটি, যা গত বছর চালু করা হয়েছিল, এটি একটি শিল্প-প্রথম উদ্যোগ এবং এর লক্ষ্য ভারতে ইলেকট্রিশিয়ানদের সন্ত…



দেবাঞ্জন দাস; ৭ জুন : আরআর ক্যাবেল লিমিটেড , আরআর ক্যাবেল স্টার স্কলারশিপ প্রোগ্রাম- এর লেটেস্ট সংস্করণ ঘোষণা করলো। প্রোগ্রামটি, যা গত বছর চালু করা হয়েছিল, এটি একটি শিল্প-প্রথম উদ্যোগ এবং এর লক্ষ্য ভারতে ইলেকট্রিশিয়ানদের সন্তানদের ক্ষমতায়ন এবং সাহায্য করা। কোম্পানির গত বছর একটি সফল প্রোগ্রাম ছিল যেখানে ভারত জুড়ে ১,০০০-এরও বেশি শিক্ষার্থীকে ১ কোটি টাকারও বেশি বৃত্তি দেওয়া হয়েছিল।


আরআর ক্যাবেল স্টার স্কলারশিপ প্রোগ্রামটি সেইসব ইলেকট্রিশিয়ানের সন্তানদের জন্য যারা এই বছর তাদের ১০ম শ্রেণির পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে এবং উচ্চ মাধ্যমিক স্তরে রয়েছে। এই স্কলারশিপের জন্য আবেদন করার মানদণ্ড হল যে ছাত্রদের অবশ্যই প্রথম প্রচেষ্টায় তাদের পরীক্ষা ক্লিয়ার করতে হবে এবং তাদের অভিভাবককে আরআর কানেক্ট অ্যাপে ইলেকট্রিশিয়ান হিসাবে রেজিস্টার হতে হবে। আবেদনকারীদের মধ্যে শীর্ষ ১,০০০ শিক্ষার্থীকে বেছে নেওয়া হবে এবং প্রত্যেককে ১০,০০০টাকা বৃত্তি দেওয়া হবে। এই বছরের জন্য আবেদনগুলি ২০২৩ সালের জুন থেকে শুরু হবে।


আরআর গ্লোবালের ডিরেক্টর কীর্তি কাবরা বলেছেন, “আমাদের ইলেকট্রিশিয়ানরা শুরু থেকেই আরআর ক্যাবেলের অবিচ্ছেদ্য অংশ যেখানে আমরা তাদের ক্যাবেল দোস্ত হিসাবে উল্লেখ করি এবং আমরা তাদের জন্য ব্যবসার বাইরে কিছু করতে চেয়েছিলাম। আমরা তাদের সন্তানদের ভবিষ্যতে অবদান রাখতে চাই যেখানে সমাজের প্রতি আমাদের প্রতিশ্রুতি দেখানোর থেকে আর কি ভাল হতে পারে। আরআর ক্যাবেল স্টার স্কলারশিপ প্রোগ্রামের সাথে আমাদের লক্ষ্য হল ইলেকট্রিশিয়ানদের শিশুদের তাদের উচ্চাকাঙ্ক্ষা অনুসরণ করতে এবং তাদের ভবিষ্যত সুরক্ষিত করতে অনুপ্রাণিত করা এবং সক্ষম করা। একটি ব্র্যান্ড হিসাবে, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে প্রতিটি যোগ্য শিক্ষার্থীর তাদের পটভূমি বা আর্থিক সীমাবদ্ধতা নির্বিশেষে তাদের স্বপ্নগুলি অনুসরণ করার সুযোগ থাকা উচিত। এই প্রোগ্রামের মাধ্যমে, আমরা মেধাবী ছাত্রদের সম্ভাবনা তুলে ধরার চেষ্টা করি এবং তারা যেন তাদের সম্ভাবনাকে চিনতে পারে। আমরা আরআর ক্যাবেল -এ এমন একটি ভবিষ্যৎ গঠনের জন্য প্রয়াস চালাচ্ছি যেখানে প্রতিভা কোনো সীমানা জানে না এবং প্রত্যেক শিক্ষার্থীর স্বপ্ন ডানা মেলতে পারে। আমরা আরআর ক্যাবেলে ইলেকট্রিশিয়ানদের উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ থাকি, আমাদের আজকের তরুণদের আগামী দিনের প্রতিশ্রুতিশীল লিডার হওয়ার ক্ষমতা দিয়ে থাকি ।”