Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বাজাজ আলিয়াঞ্জ লাইফ দুবাই- তে

দেবাঞ্জন দাস; ২১ জুন: Bajaj Allianz Life, দুবাইতে তার প্রথম প্রতিনিধি অফিস খোলার ঘোষণা করলো । এই অঞ্চলে এর উপস্থিতির সম্প্রসারণ কোম্পানির দুবাই এবং GCC অঞ্চলে অবস্থিত NRI গ্রাহকদের কাছে তার গ্রাহক প্রথম প্রতিশ্রুতি প্রদানের কৌ…



 দেবাঞ্জন দাস; ২১ জুন: Bajaj Allianz Life, দুবাইতে তার প্রথম প্রতিনিধি অফিস খোলার ঘোষণা করলো । এই অঞ্চলে এর উপস্থিতির সম্প্রসারণ কোম্পানির দুবাই এবং GCC অঞ্চলে অবস্থিত NRI গ্রাহকদের কাছে তার গ্রাহক প্রথম প্রতিশ্রুতি প্রদানের কৌশলের সাথে সামঞ্জস্যপূর্ণ।


 কোম্পানির আন্তর্জাতিক সম্প্রসারণ সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, বাজাজ আলিয়াঞ্জ লাইফ ইন্স্যুরেন্সের এমডি এবং সিইও তরুণ চুগ বলেছেন, "জিসিসির বিশাল এনআরআই সম্প্রদায় আমাদের কাছে গুরুত্বপূর্ণ, এবং আমাদের নতুন অফিসের মাধ্যমে সেখানে উপস্থিত থাকার সুযোগ পেয়ে আমরা আনন্দিত৷ কোম্পানী গ্রাহকদের একটি নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা প্রদান করতে এবং তাদের জীবনের লক্ষ্যের যাত্রা ট্র্যাকে রয়ে গেছে তা নিশ্চিত করতে প্রস্তুত। আমাদের গ্রাহকদের প্রথম ফোকাস দিয়ে আমরা প্রতিটি নিযুক্তি নিশ্চিত করতে ক্ষমতাপ্রাপ্ত দল, সর্বশেষ প্রযুক্তি এবং প্রাসঙ্গিক উদ্ভাবনের মাধ্যমে এই অঞ্চলে আমাদের পরিষেবা প্রসারিত করতে পেরে আনন্দিত। আমাদের সাথে থাকা গ্রাহকরা আনন্দের বিষয়। আমি নিশ্চিত যে আমরা আমাদের এনআরআই গ্রাহকদের পছন্দের জীবন বীমাকারী হিসেবে রয়েছি তা নিশ্চিত করতে আমরা এই প্রস্তাবে ক্রমাগত বিনিয়োগ করব।"