Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বাহানগায় গিয়ে ট্রেন দুর্ঘটনায় নিহতদের শ্রদ্ধা জানালো মেদিনীপুর কুইজ কেন্দ্র

নিজস্ব প্রতিবেদক, মেদিনীপুর.......ওড়িশার বাহানগায় গিয়েবাহানগা রেল দুর্ঘটনায় মৃত ব্যক্তিদের শ্রদ্ধা জানালো মেদিনীপুর কুইজ কেন্দ্র। শনিবার মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির সাত সদস্যের একটি প্রতিনিধি দল দুর্ঘ…

 


নিজস্ব প্রতিবেদক, মেদিনীপুর.......ওড়িশার বাহানগায় গিয়ে

বাহানগা রেল দুর্ঘটনায় মৃত ব্যক্তিদের শ্রদ্ধা জানালো মেদিনীপুর কুইজ কেন্দ্র। শনিবার মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির সাত সদস্যের একটি প্রতিনিধি দল দুর্ঘটনাস্থলে পৌঁছে বাহানগা হাইস্কুল প্রাঙ্গণে মৃত ব্যক্তিদের স্মৃতির উদ্দেশ্যে মোমবাতি জ্বালিয়ে এবং পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন। কুইজ কেন্দ্রের এই কর্মকান্ডে স্বতঃস্ফুর্তভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেন স্কুলের প্রধান শিক্ষিকা প্রমীলা সোয়াইন,অভিভাবক প্রতিনিধি মনিভদ্র নায়েক, দশম শ্রেণীর ছাত্রী অনন্যা প্রিয়দর্শিনী নায়েক, এস এম সি মেম্বার আশিষ কুমার সাহু, ভাইস প্রেসিডেন্ট দীপাঞ্জলী সাহু, শিক্ষিকা স্মৃতিরেখা পণ্ডা প্রমুখ।


 মৃতদের স্মৃতিতে প্রতিনিধি দলের সাত সদস্য সুভাষ জানা, আলোক মাইতি, নরসিংহ দাস, শুভাশিস প্রধান, কালীচরণ দাস, নবকুমার সাহু এবং ভাস্করব্রত পতি প্রত্যেকে একটি করে মোট সাতটি বট, চাঁপা,বকুল, করবী, কৃষ্ণচূড়া, অমলতাশ, পলাশ গাছের চারা রোপণ করেন।


স্কুলের যে যে রুমে মৃতদেহ রাখা হয়েছিল, স্কুলের সেইসব অংশ ভেঙে নতুন করে নির্মান কাজ চলায়, স্কুল কর্তৃপক্ষ সহযোগিতায় চারাগাছগুলো টবে রোপনের ব্যবস্থা করা হয়। আগামী বর্ষায় স্কুল চত্বরে নির্মাণ কাজ শেষ হলে স্কুল কর্তৃপক্ষ গাছগুলি সহ স্কুল চত্বরে রোপন করে লালন করার আশ্বাস দেন।