Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

যোগদা সৎসঙ্গ পালপাড়া মহাবিদ‍্যালয়ে "স্টপ সেক্সচুয়াল হেরাসমেন্ট একটি কর্মসূচি অনুষ্ঠিত হয়

যোগদা সৎসঙ্গ পালপাড়া মহাবিদ‍্যালয়ে আজ একদিনের একটি সচেতনতা মূলক কর্মসূচি অনুষ্ঠিত হল। কর্মসূচির বিষয় ছিল "স্টপ সেক্সচুয়াল হেরাসমেন্ট " (Stop Sexual Harassment )। আয়োজনে Anti-Sexual Harassment Cell / Women's Cell এবং…

 


যোগদা সৎসঙ্গ পালপাড়া মহাবিদ‍্যালয়ে আজ একদিনের একটি সচেতনতা মূলক কর্মসূচি অনুষ্ঠিত হল। কর্মসূচির বিষয় ছিল "স্টপ সেক্সচুয়াল হেরাসমেন্ট " (Stop Sexual Harassment )। 

আয়োজনে Anti-Sexual Harassment Cell / Women's Cell এবং সহযোগিতায় আই.কিউ.এ. সি., যোগদা সৎসঙ্গ পালপাড়া মহাবিদ্যালয়।দীর্ঘ কলেজজীবনে এমন একটি গুরুত্বপূর্ণ প্রোগ্রাম এই প্রথম অনুষ্ঠিত হল। মহাবিদ‍্যালয়ের পক্ষে যা অনেকটাই তাৎপর্যপূর্ণ।এই কৃতিত্বের দাবিদার মাননীয় অধ‍্যক্ষ প্রফেসর (ড.) প্রদীপ্ত কুমার মিশ্র। 


অধ‍্যক্ষ মহাশয়ের প্রদীপ প্রজ্জ্বলনের মধ‍্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কাঁথি কোর্টের এডভোকেট গোবিন্দ প্রসাদ মহাপাত্র এবং আমাদের মহাবিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞানের বিভাগীয় প্রধান পারমিতা গাঙ্গুলি ম‍্যাডাম। এছাড়াও অন‍্যান‍্য অধ‍্যাপক অধ‍্যাপিকা ও ছাত্র ছাত্রী মিলিয়ে পায় দেড়শতাধিক জন উপস্থিত ছিলেন। মহাবিদ্যালয়ে এরূপ কর্মসূচি আগামী প্রজন্মকে সুস্থ‍্য সুন্দর পথে চালিত করবে বলে আমরা আশাবাদী।


 এছাড়াও উপস্থিত ছিলেন স্টুডেন্ট রিপ্রেজেন্টেটিভ অভিনন্দা বসাক এবং অধ‍্যাপিকা অরুন্ধুতী ভট্টাচার্য্য।

 সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ড. শ্রীমতী পণ্ডিত ও শ্রীময়ী রায় এবং পরিশেষে সবাই কে ধন্যবাদ জ্ঞাপন করেন সিনিয়র গ্রন্থাগারিক সত্যব্রত সাহু।