Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নয়া জাতীয় শিক্ষা নীতি বাতিলের দাবিতে শিক্ষা কনভেনশন.

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর....নিখিল বঙ্গ শিক্ষক সমিতি (এবিটিএ) ও নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি(এবিপিটিএ) এর মেদিনীপুর শহর, কেশপুর ও মেদিনীপুর গ্রামীণ শাখার উদ্যোগে,নয়া জাতীয় শিক্ষা নীতি বাতিলের দাবিতে রবিবার বিকেলে মেদিনীপু…



নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর....নিখিল বঙ্গ শিক্ষক সমিতি (এবিটিএ) ও নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি(এবিপিটিএ) এর মেদিনীপুর শহর, কেশপুর ও মেদিনীপুর গ্রামীণ শাখার উদ্যোগে,নয়া জাতীয় শিক্ষা নীতি বাতিলের দাবিতে রবিবার বিকেলে মেদিনীপুর শহরের মহুয়া সিনেমার নিকটবর্তী স্থানে একটি প্রকাশ্য শিক্ষা কনভেনশন অনুষ্ঠিত হয়। এই কনভেনশনের মুখ্য বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক অর্ণব ভট্টাচার্য। তিনি বিভিন্ন তথ্য ও মুক্তি সহকারে জাতীয় শিক্ষা নীতির ত্রুটিপূর্ণ বিষয় গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করেন।


এছাড়াও এদিনের কনভেনশনে উপস্থিত ছিলেন জগন্নাথ খান, শ্যামল ঘোষ,কিরণ প্রামাণিক, সুরেশ পড়িয়া, আসিক ইকবাল, বিষ্ণুপদ দে ,অরূপ মাইতি,অমিত পাত্র,সোমা সেনগুপ্ত,গৌরী শংকর সাউ প্রমুখ শিক্ষক নেতৃত্ব। এদিনের কনভেনশনে তিন শতাধিক শিক্ষক-শিক্ষিকা-শিক্ষাকর্মী ও শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।