Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মধুবাণী'র বার্ষিক আনন্দ সন্ধ্যা ও "উদ্বর্ত্তী" পত্রিকা প্রকাশ

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....মেদিনীপুর শহরের অন্যতম বাচিকশিল্প শিক্ষা প্রতিষ্ঠান মধুবাণী'র  উদ্যোগে বার্ষিক সাংস্কৃতিক আনন্দসন্ধ্যা ও "উদ্বর্ত্তী" পত্রিকা প্রকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হলো এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠা…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....

মেদিনীপুর শহরের অন্যতম বাচিকশিল্প শিক্ষা প্রতিষ্ঠান মধুবাণী'র  উদ্যোগে বার্ষিক সাংস্কৃতিক আনন্দসন্ধ্যা ও "উদ্বর্ত্তী" পত্রিকা প্রকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হলো এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে। মেদিনীপুর শহরের শহীদ প্রদ্যুৎ স্মৃতি সদন সভাগৃহে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত সাবাইকে স্বাগত জানান মধুবাণী'র অধ্যক্ষা বিশিষ্ট বাচিক শিল্পী সুদীপ্তা চক্রবর্তী মিশ্র। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল স্বনামধন্য কবি ও অভিনেতা দেবেশ ঠাকুরের আবৃত্তি ও একক অভিনয়।


 এদিনের অনুষ্ঠানে মধুবাণী'র অধ্যক্ষা সুদীপ্তা চক্রবর্তী মিশ্র, বিশিষ্ট বাচিকশিল্পী দেবাশিস চক্রবর্তীর সঙ্গে একটি অসাধারণ শ্রুতিনাটক পরিবেশন করেন। 

মধুবাণী'র সদস্য-সদস্যারা আরও দুটি মজার শ্রুতিনাটক পরিবেশন করেন। সংস্থার শতাধিক শিক্ষার্থী পরিবেশন করেন আটটি আবৃত্তি কোলাজ।


সুদীপ্তা চক্রবর্তী মিশ্রর সুনিপুণ মুন্সিয়ানায় কোলাজগুলি একটি ভিন্ন মাত্রা পায়। বহু গুণীজন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


 প্রথম পর্বের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  সংস্থার সভাপতি অধ্যাপক ড. শক্তি প্রসাদ দে , উদ্বর্ত্তী পত্রিকার সম্পাদক ড. গোপাল চন্দ্র রানা, মেদিনীপুরের পৌরপ্রধান সৌমেন খান, বিশিষ্ট সঙ্গীত শিল্পী জয়ন্ত সাহা ,বিশিষ্ট বাচিকশিল্পী দেবাশিস চক্রবর্তী,কবি ও সম্পাদক বিদ্যুৎ পাল,সঙ্গীতশিল্পী রথীন দাস,বাচিক শিল্পী অমিয় পাল, সংস্কৃতিপ্রেমী লক্ষণ চন্দ্র ওঝা সহ অন্যান্য বিশিষ্ট জনেরা। এছাড়াও  উপস্থিত ছিলেন শহরের বিভিন্ন ক্ষেত্রের  গুণীজনেরা।

অন্যান্যদের সহযোগিতায় সমগ্র অনুষ্ঠানের  সুচারু ভাবে সঞ্চাললা করেন  বাচিকশিল্পী কুমারেশ দে।