Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ঘোষণা হল কলকাতার জন্য TVS iQube স্কুটারের দাম

দেবাঞ্জন দাস; ১৫ জুন: টিভিএস মোটর কোম্পানি সাস্টেনেবল ফিউচার মোবিলিটি সলিউশনসের প্রতি নিজেদের দায়বদ্ধতা প্রমাণ করে চলেছে। এটা ভারত সরকারের ইলেকট্রিক মোবিলিটিকে উৎসাহ দেওয়া এবং টিভিএস মোটরের ইলেকট্রিক মোবিলিটির দ্রুত প্রসার ও দেশ…



দেবাঞ্জন দাস; ১৫ জুন: টিভিএস মোটর কোম্পানি সাস্টেনেবল ফিউচার মোবিলিটি সলিউশনসের প্রতি নিজেদের দায়বদ্ধতা প্রমাণ করে চলেছে। এটা ভারত সরকারের ইলেকট্রিক মোবিলিটিকে উৎসাহ দেওয়া এবং টিভিএস মোটরের ইলেকট্রিক মোবিলিটির দ্রুত প্রসার ও দেশে সামগ্রিক ইলেকট্রিক যানবাহন ইকোসিস্টেম তৈরি করার ভবিষ্যৎ পরিকল্পনার সঙ্গে সঙ্গতিপূর্ণ।


মনু সাক্সেনা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট – ইলেকট্রিক ভেহিকলস, টিভিএস মোটর কোম্পানি বললেন “টিভিএস মোটর দেশের EV রূপান্তরের প্রচেষ্টার সামনের সারিতে রয়েছে। এই ইলেকট্রিফিকেশন যাত্রার প্রভাবে গত আর্থিক বছরে TVS iQube সম্ভারের স্কুটারগুলো ১,০০,০০০ ইউনিট বিক্রির সেলস মাইলফলক ছুঁয়ে ফেলেছিল, যা প্রমাণ করে যে এর সুখী ক্রেতার এক শক্তিশালী গোষ্ঠী রয়েছে।”


টিভিএস মোটরের ক্রেতাকেন্দ্রিক হওয়ার দায়বদ্ধতার সঙ্গে সঙ্গতি রেখে এই কোম্পানি যেসব ক্রেতা মে ২০, ২০২৩ তারিখের মধ্যে TVS iQube বুক করেছেন তাঁদের জন্য একটা লয়ালটি বেনিফিট প্রোগ্রাম অফার করবে সীমিত সময়ের জন্যে। এতে FAME II ভর্তুকির যে সংস্কার হয়েছে তার দামের বোঝা ক্রেতাদের ঘাড়ে কিছুটা কম চাপবে। এছাড়া নতুন ক্রেতারাও জুন ১, ২০২৩ তারিখ থেকে বুক করলে নতুন দামের সুবিধা পাবেন FAME II সংস্কারের পুরো বোঝা বহন না করেই। FAME II সংস্কারের পর TVS iQube-এর দাম জুন ১, ২০২৩ থেকে হবে ১৭,০০০ – ২২,০০০ টাকা, কোন বিকল্পটা কিনছেন তার উপর নির্ভর করে। টিভিএস মোটর যে ক্রেতারা মে ২০, ২০২৩ তারিখের আগে প্রি-বুকিং করেছেন তাঁদের জন্যে একটা অতিরিক্ত লয়ালটি বেনিফিটও দিচ্ছে। নির্দিষ্ট তথ্য ও অন্যান্য বিষয়গুলো আমাদের ওয়েবসাইটে আপডেট করে দেওয়া হয়েছে।”


মে ২০, ২০২৩ পর্যন্ত করা বুকিং (কলকাতায় পথে নামার দাম)*: TVS iQube: ১,৪২,৯৭৫ ; TVS iQube S : ১,৫৬,০৩৪ ।


মে ২১, ২০২৩ থেকে করা বুকিং (কলকাতায় পথে নামার দাম): TVS iQube : ১,৪৯,৯৭৫ ; TVS iQube S : ১,৬৫,৪৭৪।