Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বৃহস্পতিবার গ্রেফতার কর্মাধ্যক্ষকে আদালতে তোলা হয়

চাকরি দেওয়ার নাম করে প্রতারণা তৃণমূল তমলুক সংগঠনিক জেলার সাধারণ সম্পাদক তথা পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের মৎস্য ও প্রাণী কর্মাধ্যক্ষ সোমনাথ বেরার। বৃহস্পতিবার তাঁকে তমলুক জেলা আদালতে তোলা হয়েছে।তমলুক ব্লকের নীলকন্ঠা পাঁচ নম্বর অ…


চাকরি দেওয়ার নাম করে প্রতারণা তৃণমূল তমলুক সংগঠনিক জেলার সাধারণ সম্পাদক তথা পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের মৎস্য ও প্রাণী কর্মাধ্যক্ষ সোমনাথ বেরার। বৃহস্পতিবার তাঁকে তমলুক জেলা আদালতে তোলা হয়েছে।

তমলুক ব্লকের নীলকন্ঠা পাঁচ নম্বর অঞ্চল নীলকন্ঠ কল্পতর  আইসিডিএস এর ৬১ নম্বর বুথের বর্তমান সভাপতি শশধর সামন্ত রাজনীতি করাকালীন দীর্ঘ কয়েক বৎসর ধরে সোমনাথ বেরা বর্তমান মৎস্য ও প্রাণী কর্মাধ্যক্ষ পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সঙ্গে বন্ধুত্ব হয়। ২০১৭ সালে ফেব্রুয়ারি মাসে সোমনাথ বেরা এবং তার স্ত্রী কাজল বেরা প্রতিশ্রুতি দেয় শশধর সামন্ত র মেয়ে টুম্পা সামন্তকে প্রাইমারি চাকরি দেবে বলে ৮ লক্ষ টাকা নগদ নেয়। চাকরি না হওয়ার ফলে বারে বারে টাকা ফেরত দেওয়ার কথা বলে কিন্তু টাকা ফেরত দিতে না পারায় রাজনৈতিক মহলে উচ্চপদস্থ ব্যক্তিগণকে জানান। পরে সোমনাথ বেরা এবং কাজল বেরা দুটি চেকের মাধ্যমে টাকা দেয় শশধর সামন্তকে। কিন্তু সেই চেক দুটি বাউন্স হয়ে যায়। এরপরে ২ মার্চ ২০২৩ তারিখে লিখিত আকারে তমলুক থানায় তমলুক মহকুমা পুলিশ সুপার এবং জেলাশাসককে জানিয়েছেন। পুলিশ প্রশাসন আসামী গনের বিরুদ্ধে কোন রূপ পদক্ষেপ না করার কারণে ঘটনার বিষয়ে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপারকে লিখিত আকারে ১০ই মার্চ ২০২৩ তারিখে আবার জানায়।

বুধবার তমলুক থানা সোমনাথ বেরা কে গ্রেফতার করে। বৃহস্পতিবার তমলুক থানা থেকে তমলুক জেলা আদালতে তোলা হয়েছে। গতকাল রাত্রি পর্যন্ত সোমনাথ বেড়াতে গ্রেপ্তার করার প্রতিবাদে তমলুক ব্লক তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা বিধায়ক সৌমেন কুমার মহাপাত্রের কার্যালয় দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখায়। বৃহস্পতিবার পঞ্চায়েত নির্বাচনের নমিনেশন জমা দেওয়ার শেষ দিন। সোমনাথ বেরাকে গ্রেপ্তার করার ফলে তমলুক ব্লকে রাজনৈতিক পরিস্থিতি কি হয় এখন সেটাই দেখার বিষয়।