Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পঞ্চায়েত ভোটের মুখে গ্রেপ্তার তৃণমূলের কর্মাধ্যক্ষ, দলের অন্দরে উত্তেজনা, সমস্যা হবে না- মন্ত্রী বিপ্লব রায় চৌধুরী

তমলুক:পূর্ব মেদিনীপুর জেলার জেলা পরিষদের তৃণমূলের প্রাণী ও মৎস্য কর্মাধ্যক্ষ ও তমলুক সাংগঠনিক জেলা তৃনমূলের সাধারন সম্পাদক সোমনাথ বেরা কে গ্রেফতার করে তমলুক থানার পুলিশ। তার বিরুদ্ধে চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগ ছিলো…

 


তমলুক:পূর্ব মেদিনীপুর জেলার জেলা পরিষদের তৃণমূলের প্রাণী ও মৎস্য কর্মাধ্যক্ষ ও তমলুক সাংগঠনিক জেলা তৃনমূলের সাধারন সম্পাদক সোমনাথ বেরা কে গ্রেফতার করে তমলুক থানার পুলিশ। তার বিরুদ্ধে চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগ ছিলো । সেই অভিযোগের ভিত্তিতে বুধবার তমলুক থানার পুলিশ সোমনাথ বেরাকে গ্রেফতার করে। বৃহস্পতিবার  তাকে তমলুক জেলা আদালতে নিয়ে যাওয়া হয়েছে।

গত ২ রা জুন ময়নাতে অভিষেক ব্যানার্জি  রোড শো করে ফেরার সময় মিরিক পুরে গ্রামবাসীরা অভিষেক ব্যানার্জির গাড়ি আটকে বিক্ষোভ দেখায়। তাদের অভিযোগ পদুমপুর গ্রাম পঞ্চায়েতের  তৃণমূলের প্রধান,  উপপ্রধান ও সোমনাথ বেরার নামে বিভিন্ন কাজে টাকা নেওয়ার অভিযোগ করে। অভিষেকের নির্দেশে ওই গ্রাম পঞ্চায়েতের উপপ্রধানকে তমলুক থানার পুলিশ গ্রেফতার করে। প্রধান পদত্যাগ করে। বুধবার সোমনাথ বেরাকে তমলুক থানার পুলিশ গ্রেফতার করে।বুধবার সন্ধ্যায় সোমনাথ বেরার অনুগামীরা তমলুকের মানিকতলায় তমলুক সাংগঠনিক জেলা তৃনমূলের সভাপতি তথা তমলুক বিধানসভার বিধায়ক সৌমেন মহাপাত্রের অফিসে বিক্ষোভ দেখায়। এলাকায় উত্তেজনা। বিক্ষোভ  দেখানোর পাশাপাশি  তমলুক ব্লকে মনোনীত প্রার্থীরা মনোনয়ন জমা না করার বার্তা দেয়।

 তবে এই ঘটনায় দলের কোনো সমস্যা হবে না বলে জানান রাজ্যের মৎস্য মন্ত্রী বিপ্লব রায় চৌধুরী,  তিনি বলেন, আগে হলে ভালো হতো ভোটের মুখে একটু সমস্যা হবে তবে সেই সমস্যা দলে প্রভাব পড়বে না।