Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভ রথযাত্রার দিনে যাত্রাপালা বুকিং এর ভিড় পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমারে

শুভ রথযাত্রার দিনে যাত্রাপালা বুকিং এর ভিড় পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমারে। কলকাতার চিৎপুরের পরেই নন্দকুমার যাত্রাপালা বুকিং এ সাড়া ফেলেছে।শুভ রথযাত্রা র দিন থেকেই পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার থানার শ্রীধরপুরে যাত্রা বুকিং …


শুভ রথযাত্রার দিনে যাত্রাপালা বুকিং এর ভিড় পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমারে। কলকাতার চিৎপুরের পরেই নন্দকুমার যাত্রাপালা বুকিং এ সাড়া ফেলেছে।

শুভ রথযাত্রা র দিন থেকেই পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার থানার শ্রীধরপুরে যাত্রা বুকিং শুরু হল। কলকাতার চিৎপুরের পর পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার যাত্রা বুকিং এর দ্বিতীয় স্থান অধিকার করে আসছে বিগত কয়েক বছর ধরে। পূর্ব মেদিনীপুর জেলার ৪১ নম্বর জাতীয় সড়কের নন্দকুমারের চৌমাথা মোড়ে সারি সারি যাত্রা বুকিং এর অফিস। শুভ রথযাত্রা উপলক্ষে ফুলের মালা দিয়ে দোকানঘর কে সাজানো হয়েছে। পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন গ্রাম থেকে পুজো কমিটি, বিভিন্ন সংস্থা তারা যাত্রা বুকিং করে আজকের এই দিনে। এখন থেকে বুকিং করলে অনেকটাই ছাড় পাওয়া যায়।


বুকিং করতে আসা সুশান্ত ভৌমিক জানান কলকাতা থেকে নন্দকুমারে অনেকটাই সুবিধা হয়। দুর্গা পুজোর সময় যে যাত্রাপালা অনুষ্ঠিত হবে তা আজকে বুকিং করলে অনেকটাই ছাড় পাওয়া যায়। যাত্রা বুকিং সেন্টারের মালিক অক্ষয় দুয়ারী জানান কলকাতা থেকে নন্দকুমার এ যাত্রাপালা বুকিং করলে অনেক সুবিধে পাওয়া যায়। দীর্ঘ ন বছর ধরে নন্দকুমারে এই যাত্রা বুকিং অফিস রয়েছে। করোনা প্রভাব থাকার ফলে গত দু'বছর সেভাবে যাত্রাপালা বুকিং হয়নি।

এবছর খুব ভালই সাড়া পড়েছে। যাত্রা শিল্পীরা মনে করেন পূর্ব মেদিনীপুরের যাত্রা অনুরাগের সংখ্যা অনেক বেশি। তাই বেশ কয়েক মাস আগে থেকেই এই রথযাত্রার দিনে বিভিন্ন পুজো কমিটি বা সংস্থা বুকিং করে রাখেন।