Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রোটিনেক্স ঘোষণা করল প্রোটিনেক্স প্রোটিন অভিযান ২০২৩

দেবাঞ্জন দাস; ৭ জুলাই:  প্রোটিনেক্স লঞ্চ করল প্রোটিনেক্স প্রোটিন অভিযান ২০২৩ – এক দেশব্যাপী সচেতনতা গড়ে তোলার উদ্যোগ, যা ভারতে অপর্যাপ্ত প্রোটিন খাওয়ার আশু সমস্যাকে তুলে ধরবে।
২০১৭ সাল থেকে প্রোটিনেক্স ভারতে প্রোটিন খাওয়ার অভ্যাসে…



দেবাঞ্জন দাস; ৭ জুলাই:  প্রোটিনেক্স লঞ্চ করল প্রোটিনেক্স প্রোটিন অভিযান ২০২৩ – এক দেশব্যাপী সচেতনতা গড়ে তোলার উদ্যোগ, যা ভারতে অপর্যাপ্ত প্রোটিন খাওয়ার আশু সমস্যাকে তুলে ধরবে।


২০১৭ সাল থেকে প্রোটিনেক্স ভারতে প্রোটিন খাওয়ার অভ্যাসের রূপান্তর ঘটানো এবং সচেতনতা গড়ে তোলার দেশজোড়া আন্দোলন পরিচালনা করার কাজে সামনের সারিতে থেকেছে। প্রোটিনেক্স প্রোটিন অভিযানের মাধ্যমে এই ব্র্যান্ড আরও বড় প্রভাব ফেলতে তৈরি। এই অভিযান ব্যক্তিদের ক্ষমতায়ন করতে এবং আরও স্বাস্থ্যবান ভারত গড়ে তুলতে প্রোটিনেক্সের দায়বদ্ধতাকে আরও জোরদার করবে। ২০২২ সালে প্রোটিনেক্স প্রোটিন অভিযান ২০ মিলিয়ন মানুষের কাছে ১৫০ হাজার শপথ নিয়ে পৌঁছে যাওয়ার অসাধারণ লক্ষ্য পূরণ করেছিল।


প্রোটিনেক্স হল আন্তর্জাতিক খাদ্য ও পুষ্টি কোম্পানি ড্যানোন ইন্ডিয়ার ব্র্যান্ড, যা ১২০টার বেশি দেশে চলে। প্রাপ্তবয়স্কদের পুষ্টির ক্যাটেগরিতে এই মুহূর্তে ২৭% মার্কেট শেয়ার (এপ্রিল ’২৩ নিয়েলসেন রিপোর্ট অনুসারে) সমেত প্রোটিনেক্স নিজেদের এই ক্যাটেগরির শীর্ষে প্রতিষ্ঠা করেছে। প্রোটিনেক্স প্রোটিন অভিযান ড্যানোনের ‘এক গ্রহ, এক স্বাস্থ্য’ কাঠামোর সঙ্গে সঙ্গতিপূর্ণ এবং কোম্পানির লক্ষ্য হল খাদ্যের মধ্যে দিয়ে যত বেশি সম্ভব মানুষের মধ্যে স্বাস্থ্যের প্রচার।


শ্রীরাম পদ্মনাভন, মার্কেটিং ডিরেক্টর – ড্যানোন ইন্ডিয়া, বললেন “আমরা ভারতে প্রোটিন এজেন্ডার নেতৃত্বে থাকতে পেরে গর্বিত। প্রোটিনেক্স প্রোটিন অভিযান ভারতীয়দের মধ্যে সুস্বাস্থ্য ও ভাল থাকার প্রচার করতে আমাদের দায়বদ্ধতার নিদর্শন। প্রোটিন একটা জরুরি মাইক্রোনিউট্রিয়েন্ট। অথচ ৭০% ভারতীয় ক্রেতা যথেষ্ট পরিমাণ প্রোটিন খান না। এই ক্যাম্পেনের মাধ্যমে আমাদের লক্ষ্য ক্রেতাদের পর্যাপ্ত প্রোটিন খাওয়ার গুরুত্ব সম্পর্কে শিক্ষিত করা এবং প্রোটিনকে তাঁদের দৈনিক ডায়েটের অন্তর্ভুক্ত করতে উৎসাহ দেওয়া। প্রোটিনেক্স প্রোটিন অভিযান ২০২৩ আমাদের যাত্রার এক নতুন মাইলফলক। আমরা সারা দেশে আরও বড় প্রভাব ফেলতে এবং একেকজন ব্যক্তিকে আরও বেশি ক্ষমতা দিতে চেষ্টা করছি।”