Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাত পোহালেই পঞ্চায়েত ভোট। বুথে বুথে যাওয়ার পথে ভোটকর্মী।

অনেক জটিলতার মধ্য দিয়ে আগামীকাল পঞ্চায়েত নির্বাচন। পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে শাসক দল ও বিরোধীদের মধ্যে গতকালই ভোট প্রচার শেষ হয়েছে। শুক্রবার সকাল থেকে পূর্ব মেদিনীপুর জেলার ২৫ টি ব্লক থেকে ভোট কর্মীরা ভোটের উপকরণ নিয়ে …



অনেক জটিলতার মধ্য দিয়ে আগামীকাল পঞ্চায়েত নির্বাচন। পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে শাসক দল ও বিরোধীদের মধ্যে গতকালই ভোট প্রচার শেষ হয়েছে। শুক্রবার সকাল থেকে পূর্ব মেদিনীপুর জেলার ২৫ টি ব্লক থেকে ভোট কর্মীরা ভোটের উপকরণ নিয়ে বুথে বুথে যাওয়া শুরু করেছে। পূর্ব মেদিনীপুর জেলায় মোট ভোটার ৩৮ লক্ষ ১৪ হাজার ৮৮৮। ভোট গ্রহণ কেন্দ্র মোট ৪ হাজার ১২৮। মোট ভোট কর্মী ২০৬৪০ জন।


 পূর্ব মেদিনীপুর জেলার মোট গ্রাম পঞ্চায়েতের আসন ৪২৯০। মোট পঞ্চায়েত সমিতির আসন ৬৬৫। এবং মোট জেলা পরিষদের আসন সংখ্যা ৭০। পূর্ব মেদিনীপুর জেলায় উত্তেজনাপ্রবণ ভোট গ্রহণ কেন্দ্র হল ৩৫৬ টি। মোট কেন্দ্রীয় বাহিনী ৫৬ কোম্পানি পূর্ব মেদিনীপুর জেলার জন্য। শুক্রবার সকাল থেকে পূর্ব মেদিনীপুর জেলার শহীদ মাতঙ্গিনী ব্লকের ডিমারি হাই স্কুল থেকে ভোট কর্মীদের ভোটের উপকরণ এবং ব্যালট দেওয়া হয়।

ভোট কর্মীরা সমস্ত উপকরণ দেখে গুছিয়ে নিয়ে পুলিশ ছাড়াই বুথের উদ্দেশ্যে রওনা দেয়। আগামীকাল পঞ্চায়েত নির্বাচন কতটা সুষ্ঠুভাবে হয়, এখন সেটাই দেখার বিষয়।