Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নতুন SRS-XB100 কমপ্যাক্ট ওয়্যারলেস স্পিকারের সাথে ব্যাপক সাউন্ডের অভিজ্ঞতা নিন

দেবাঞ্জন দাস; ২৫ জুলাই: সোনি নতুন SRS-XB100 ঘোষণা করলো, একটি ছোট ওয়্যারলেস স্পিকার যা একটি শক্তিশালী, স্পষ্ট সাউন্ড প্যাক করে৷  আপনি একটি  পার্টি হোস্ট করছেন বা আপনার প্রিয় সিনেমা বা টিভি শো উপভোগ করছেন, এই স্পিকারটি একটি শক্তি…


দেবাঞ্জন দাস; ২৫ জুলাই: সোনি নতুন SRS-XB100 ঘোষণা করলো, একটি ছোট ওয়্যারলেস স্পিকার যা একটি শক্তিশালী, স্পষ্ট সাউন্ড প্যাক করে৷  আপনি একটি  পার্টি হোস্ট করছেন বা আপনার প্রিয় সিনেমা বা টিভি শো উপভোগ করছেন, এই স্পিকারটি একটি শক্তিশালী, রুম ফিলিং সাউন্ড প্রদান করে, আপনি যা শুনছেন এবং যেখান থেকে শুনছেন।


১. SRS-XB100, একটি ছোট ওয়্যারলেস স্পিকার যা একটি শক্তিশালী এবং স্পষ্ট সাউন্ড প্যাক করে।

২. SRS-XB100 এবং এর সাউন্ড ডিফিউশন প্রসেসরের সাথে কোন সীমাবদ্ধতা ছাড়া সাউন্ডের  অভিজ্ঞতা নিন।

 ৩. একটি IP67 রেটিং সমন্বিত, SRS-XB100 এর একটি জলরোধী এবং ধুলোরোধী নকশা রয়েছে যা যে কোনও পরিবেশে স্থায়িত্ব এবং সুরক্ষিত। 

 ৪. SRS-XB100 ওয়্যারলেস স্পিকার  মিউজিককে কখনই ম্লান হতে দেবে না, ১৬ ঘন্টা পর্যন্ত একটি চিত্তাকর্ষক ব্যাটারি লাইফ।  

 ৫. সহজে বহন এবং সুবিধার জন্য একটি বহুমুখী স্ট্র্যাপের সাথে একটি কমপ্যাক্ট এবং পোর্টেবল ডিজাইন ।

৬.  একটি মুগ্ধ করা স্টেরিও সাউন্ড অভিজ্ঞতার জন্য একটি দ্বিতীয় স্পিকার যোগ  করে SRS-XB100 ওয়্যারলেস স্পিকারের সাথে অডিও দ্বিগুণ করুন৷

৭.  SRS-XB100 ওয়্যারলেস স্পিকারের সাথে, আপনার প্রিয় মিউজিক উপভোগ করা অনায়াসে নির্বিঘ্ন ব্লুটুথ সংযোগ৷

৮. একটি মাইক্রোফোন এবং উন্নত ইকো বাতিল প্রযুক্তির সাথে সজ্জিত, SRS-XB100 হ্যান্ডস-ফ্রি কলের সময় ক্রিস্টাল-ক্লিয়ার যোগাযোগ নিশ্চিত করে।

 ৯. পরিবেশের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে।


SRS-XB100 স্পিকারটি ২০শে জুলাই ২০২৩ থেকে ভারতে সোনি রিটেলে (সোনি সেন্টার এবং সোনি এক্সক্লুসিভ), ShopatSC  পোর্টাল, প্রধান ইলেকট্রনিক স্টোর এবং অন্যান্য ই-কমার্স ওয়েবসাইট জুড়ে পাওয়া যাবে। ব্ল্যাক, ব্লু, লাইট গ্রিন, অরেঞ্জ রঙে ৪,৯৯০/- টাকায়।