Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এভারেডি প্রকাশ করল রিচার্জেবল টর্চের জন্য ডিজিটাল ফিল্ম ‘হিরো বননে কা পাওয়ার’

দেবাঞ্জন দাস, ২৪ জুলাই: এভারেডি ইন্ডাস্ট্রিজ ইন্ডিয়া লিমিটেড লঞ্চ করেছে এক শক্তিশালী ডিজিটাল ফিল্ম ‘হিরো বননে কা পাওয়ার’। এতে আছে এভারেডি বুমলাইট ডিএল ৮৫, ভারতের সবচেয়ে দ্রুত চার্জ হওয়া রিচার্জেবল টর্চ। এই আকর্ষণীয় ফিল্মে বুমলাইট…



দেবাঞ্জন দাস, ২৪ জুলাই: এভারেডি ইন্ডাস্ট্রিজ ইন্ডিয়া লিমিটেড লঞ্চ করেছে এক শক্তিশালী ডিজিটাল ফিল্ম ‘হিরো বননে কা পাওয়ার’। এতে আছে এভারেডি বুমলাইট ডিএল ৮৫, ভারতের সবচেয়ে দ্রুত চার্জ হওয়া রিচার্জেবল টর্চ। এই আকর্ষণীয় ফিল্মে বুমলাইট টর্চের উদ্ভাবনীমূলক ও ব্যতিক্রমী ক্ষমতাগুলিকে বিশেষভাবে দেখানো হয়েছে এবং রোজকার নায়কদের কাজকর্ম উদযাপন করা হয়েছে।


অনির্বাণ ব্যানার্জি, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড এসবিইউ হেড (ব্যাটারিজ অ্যান্ড ফ্ল্যাশলাইটস), এভারেডি ইন্ডাস্ট্রিজ লিমিটেড বললেন “আমরা একটা টেনে রাখার মত ডিজিটাল ফিল্ম ‘হিরো বননে কা পাওয়ার’ এবং এভারেডি বুমলাইট ডিএল ৮৫ একসাথে লঞ্চ করতে পেরে অত্যন্ত আনন্দিত। এই টর্চ আমাদের অতি প্রিয় ক্রেতাদের হাতে উদ্ভাবনীমূলক এবং বহুমুখী প্রোডাক্ট তুলে দেওয়ার যে প্রতি এভারেডির একনিষ্ঠতার প্রতীক। ” তিনি আরও বলেন “আমাদের বিশ্বাস ব্যতিক্রমী কর্মদক্ষতার ফলে এই টর্চ শুধু অন্ধকার জায়গাগুলোকেই আলোকিত করে না, একেকজন মানুষের মধ্যেও স্ফুলিঙ্গ সৃষ্টি করে যাতে তারা নিজেদের ভিতরের শক্তিকে ব্যবহার করার ক্ষমতা পায় এবং নিজেদের গল্পের সত্যিকারের নায়ক হয়ে ওঠে।”

সুকেশ নায়ক, চিফ ক্রিয়েটিভ অফিসার, ওগিলভি, বললেন “অন্ধকারকে ভয় করা উচিত নয়। তার বিরুদ্ধে লড়া উচিত এবং হারানো উচিত। বেশিরভাগ ভারতীয় সেটাই জানেন এবং নিয়মিত করে থাকেন। তাঁরা নিজের মত করে অন্ধকার দূর করেন নমনীয় এবং করিতকর্মা 


হয়ে। এই নতুন ক্যাম্পেন মানুষের তেজস্বিতা, হার না মানা মানসিকতার উদযাপন। যে কেউ নায়ক হয়ে উঠতে পারে। শুধু শক্তি দরকার। এভারেডি সেটাই জোগায়। আমরা আশা করি এই ক্যাম্পেন সেইসব রোজকার নায়কদের অনুপ্রেরণার কিরণ দেখাবে যারা এই পৃথিবীকে আরেকটু বেশি বসবাসযোগ্য করে তোলে।”


এভারেডি বুমলাইট ডিএল ৮৫ রিচার্জেবল টর্চ এক বিশ্বস্ত এবং শক্তিশালী লাইটিং সঙ্গী, যাতে আছে সর্বাধিক ঔজ্জ্বল্যের জন্য একটি শক্তিশালী 1W বিম এবং 2W এমার্জেন্সি সাইড লাইট। এটিকে সুবিধাজনক করার জন্য পকেট সাইজের করা হয়েছে এবং চাররকম মোডে পাওয়া যাচ্ছে, যার মধ্যে আছে একটি টর্চ, অটো-ফ্ল্যাশার, সাইড লাইট হাই মোড এবং সাইড লাইট ডিম মোড। এগুলি বহুমুখিতা 

এবং ব্যবহারের সুবিধা নিশ্চিত করে। দ্রুত চার্জ হওয়ার ক্ষমতার কারণে এটি মাত্র তিন ঘন্টাতেই পুরোপুরি চার্জ হয়ে যায়। ফলে ইন-হাউস পরীক্ষার ভিত্তিতে এটি ভারতের সবচেয়ে দ্রুত চার্জ হওয়া টর্চ।

জরুরি প্রয়োজন এবং রোজকার ব্যবহারের জন্য নির্ভরযোগ্য এই টর্চে আছে একটি পেন ক্লিপ, যাতে সহজেই জামায় এঁটে নেওয়া যায় এবং হাত খালি রাখা যায়। ECT প্রযুক্তির বলে এই টর্চে আছে একটি চার্জিং ও ফুল চার্জ ইন্ডিকেটর, একটি শক্তিশালী লি-লিয়ন ব্যাটারি এবং অতিরিক্ত চার্জিং ও ডিপ ডিসচার্জ থেকে সুরক্ষা। 

এভারেডি বুমলাইট ডিএল ৮৫ পাওয়া যাচ্ছে ঝলমলে লাল, কালো, নীল এবং হলুদ রঙে। এর গর্ব হল এক জোরালো ABS প্লাস্টিক বডি এবং দাম ১৪৫/- টাকা। ফলে এটি এভারেডি পোর্টফোলিওর সবচেয়ে সহজে নাগাল পাওয়ার মত রিচার্জেবল ফ্ল্যাশলাইট।