Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আপনি যে দলের হয়ে প্রতিনিধিত্ব করছেন তাদের একটু সামাল দিন তাহলে বাংলা শান্ত হয়ে যাবে রাজ্যপালকে কটাক্ষ প্রাক্তন মন্ত্রী বিধায়ক সৌমেন কুমার মহাপাত্রের

তমলুক: আপনি যে দলের হয়ে প্রতিনিধিত্ব করছেন তাদের একটু সামলান। তাহলেই বাংলা শান্ত হয়ে যাবে। এমনই ভাষায় রাজ্যপালকে কটাক্ষ করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা পূর্ব মেদিনীপুর জেলার তমলুক সাংগঠনিক জেলার তৃণমূলের সভাপতি সৌমেনকুমার মহাপ…



তমলুক: আপনি যে দলের হয়ে প্রতিনিধিত্ব করছেন তাদের একটু সামলান। তাহলেই বাংলা শান্ত হয়ে যাবে। এমনই ভাষায় রাজ্যপালকে কটাক্ষ করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা পূর্ব মেদিনীপুর জেলার তমলুক সাংগঠনিক জেলার তৃণমূলের সভাপতি সৌমেনকুমার মহাপাত্র। তিনি বলেন, রাজ্যপাল বাংলায় অশান্তি নিয়ে নানা কথা বলে যাচ্ছেন। রবিবার আমাদের নেতা চঞ্চল কুমার খাঁড়াকে যেভাবে মারধর করা হয়েছে তার বেলায় কোনো মন্তব্য নেই। বাংলায় বিজেপি অরাজকতা সৃষ্টি করে চলেছে। অশান্তির মূলে রয়েছে বিজেপি। বাংলায় বিজেপি খুন, সন্ত্রাস বন্ধ রাখলে বাংলা শান্ত হয়ে যাবে।

রবিবার সন্ধ্যায় বিজেপি ও সিপিএমের দুষ্কৃতিকারীদের হাতে আক্রান্ত হয়  তমলুক শহর তৃণমূলের সভাপিত চঞ্চল কুমার খাঁড়া। নির্মম ভাবে মারধর করার পাশাপাশি গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়।সোমবার আহত তৃণমূল নেতা চঞ্চল কুমার খাঁড়াকে দেখতে তাম্রলিপ্ত মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে গেলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তমলুকের বিধায়ক সৌমেন কুমার মহাপাত্র। এছাড়াও উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলার যুব সভাপতি আজগর আলী সহ অন্যান্যরা।

দেখতে এসে কান্নায় ভেঙ্গে পড়েন সৌমেনবাবু। তিনি বলেন এই সব রাজ্যপালের চোখে পড়ে না।বাংলায় যারা অশান্তি সৃষ্টি করে চলেছে তাদের হয়েই রাজ্যপাল প্রতিনিধিত্ব করে চলেছেন।বাংলায় খুন, মারামারি,  সন্ত্রাস বন্ধ করুক বিরোধী রাজনৈতিক দলগুলি। এটাই আমি চাইবো।।