Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার আইসি-কে হুমকি তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণালে র

তমলুক শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি চঞ্চল খাঁড়াকে প্রকাশ্যে দিবালোকে প্রাননাসের চেষ্টা, বেধড়ক মারের প্রতিবাদে সোমবার তমলুক শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ধিক্কার মিছিলের আয়োজন করা হয়। সেই মিছিলে উপস্থিত থেকে রাজ্য তৃণমূল কংগ্রেসের …



তমলুক শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি চঞ্চল খাঁড়াকে প্রকাশ্যে দিবালোকে প্রাননাসের চেষ্টা, বেধড়ক মারের প্রতিবাদে সোমবার তমলুক শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ধিক্কার মিছিলের আয়োজন করা হয়। সেই মিছিলে উপস্থিত থেকে রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, এই অরাজকতার শেষ দেখে ছাড়বো। মমতা,অভিষেক সকলেই বিষয়টি নজরে রেখেছে। আমরা কলকায় ভালো চিকিৎসার জন্য নিয়ে যাচ্ছি। পুলিশ ঠিকঠাক কাজ করছে না।


 ২৪ ঘন্টা সময় দেওয়া হলো তমলুক থানার আইসি কে। এখনো যাদের গ্রেপ্তার করা হয়নি তাদের গ্রেপ্তার না করলে আজ প্রতীকী  মিছিল করলাম গননার পর আমরা আবারও পথে নামবো। যারা বাংলায় অশান্তির কথা বলে তারাই বাংলায় অশান্তি করে চলেছে। তমলুক থানার আইসি সঠিক সময়ে পৌঁছলে এই ঘটনা ঘটত না। চঞ্চল খাড়া কে বেধড়ক মারের দু'ঘণ্টা পরে পুলিশ ঘটনাস্থলে যায়। এই দেরি করে যাওয়ার জন্য তমলুক থানার আইসি কে কুনাল ঘোষ হুমকি দিয়েছে। কেন মনে হচ্ছে বিজেপির হয়ে কাজ করছেন তমলুক থানার আইসি।