Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভিভান্ত কলকাতা ইএম বাইপাস এক দশক উদযাপন করছে

দেবাঞ্জন দাস; কলকাতা, ১৭ অগাস্ট : কলকাতার প্রাণকেন্দ্রে অবস্থিত বিভান্ত কলকাতা ইএম বাইপাস, তার এক দশকের যাত্রাকে উৎযাপন করছে । ২০১৩ সালের আগস্টে তার দরজা খোলার পর থেকে, Vivanta কলকাতা EM বাইপাস কলকাতার আতিথেয়তা ল্যান্ডস্কেপক…



দেবাঞ্জন দাস; কলকাতা, ১৭ অগাস্ট : কলকাতার প্রাণকেন্দ্রে অবস্থিত বিভান্ত কলকাতা ইএম বাইপাস, তার এক দশকের যাত্রাকে উৎযাপন করছে । ২০১৩ সালের আগস্টে তার দরজা খোলার পর থেকে, Vivanta কলকাতা EM বাইপাস কলকাতার আতিথেয়তা ল্যান্ডস্কেপকে নতুনভাবে সংজ্ঞায়িত করে, কালজয়ী আধুনিক বিলাসিতাকে প্রতিফলিত করেছে। ব্যবসায়িক এবং অবসর ভ্রমণকারী উভয়ের জন্যই এই হোটেলটি অনবদ্য মিটিং স্পেস প্রদান করে এবং যারা বিশ্রাম চায় তাদের জন্য একটি পুনরুজ্জীবিত পরিত্রাণ প্রদান করে।


 বিগত দশ বছরে, Vivanta কলকাতা EM বাইপাস তার অতিথিদের অসাধারণ অভিজ্ঞতা প্রদানে অবিচল থেকেছে, প্রত্যেকটি থাকার ব্যবস্থা সাধারণের থেকে একটি আনন্দদায়ক পালানোর বিষয়টি নিশ্চিত করে।


 এক দশক পূর্ণ হওয়ায় খুশি, বিশাল শর্মা, মহাব্যবস্থাপক, বিভান্ত কলকাতা ইএম বাইপাস, বলেছেন, “এই গুরুত্বপূর্ণ উপলক্ষটি উদযাপন করা আমাদের জন্য অপরিসীম আনন্দ নিয়ে আসে। আমাদের সাফল্য আমাদের সম্মানিত অতিথি, নিবেদিত কর্মী এবং মূল্যবান অংশীদারদের অটল সমর্থনের জন্য দায়ী। তাদের আস্থা এবং আনুগত্য আমাদের শ্রেষ্ঠত্বের নিরলস সাধনার পিছনে চালিকা শক্তি হয়েছে। আমরা আতিথেয়তা শিল্পের মান উন্নীত করতে এবং কলকাতায় বিলাসের আলোকবর্তিকা হিসাবে এর অবস্থানকে আরও শক্তিশালী করার জন্য নিবেদিত রয়েছি বলে আমরা বৃদ্ধি এবং উদ্ভাবনের পরবর্তী পর্যায়ের জন্য উন্মুখ।


 এই অনুষ্ঠানে মন্তব্য করতে গিয়ে, শ্রীরাম ওজোনের ব্যবস্থাপনা পরিচালক, শ্রীরাম ওজোন, বিভান্ত কলকাতার আইএইচসিএল-এর অংশীদার নিত্যানন্দ সোনথালিয়া বলেন, “আইএইচসিএল-এর সাথে আমার অ্যাসোসিয়েশন খুবই ইতিবাচক ছিল, ভিভান্ত কলকাতা একটি দুর্দান্ত পারফর্মিং হোটেল এবং আমি আরও বেশি অ্যাসোসিয়েশনের অপেক্ষায় রয়েছি। ভবিষ্যত।"


 এই মাইলফলক উদযাপন করতে, বিভান্ত কলকাতা ইএম বাইপাস হোটেলের সম্মানিত অতিথিদের জন্য বিশেষ অফারগুলির একটি সেট তৈরি করেছে:


 স্টেকেশন অফার (৩১ শে আগস্ট পর্যন্ত) - অতিথিরা একটি বিলাসবহুল থাকার জায়গা বুক করতে পারেন এবং চমৎকার আতিথেয়তার বিস্ময় অনুভব করতে পারেন। ৫৯৯৯ টাকা থেকে শুরু করে ডাবল অকুপেন্সির উপর ট্যাক্স, অফারটি অন্তর্ভুক্ত

 সকাল ১০ টায় তাড়াতাড়ি চেক ইন করুন এবং ২ টোয় চেক আউট করুন (প্রাপ্যতা সাপেক্ষে), রুমের মধ্যে প্রাতঃরাশ, Mynt-এ একটি প্রধান খাবার, খাদ্য ও পানীয়ের উপর ২০% সঞ্চয়, লন্ড্রি পরিষেবাগুলিতে ২০% সঞ্চয়, বিমানবন্দর স্থানান্তরের ক্ষেত্রে ২০% সঞ্চয়৷


 সারাদিনের ডিনারে অফার- Mynt (৩১ শে আগস্ট পর্যন্ত) - অতিথিরা ৯৯৯ (সব মিলিয়ে) ( দুপুর ১২:৩০ - ৩ টে) সোমবার থেকে শুক্রবার পর্যন্ত এক্সপ্রেস বুফে লাঞ্চ উপভোগ করতে পারবেন। ১০ বছর উদযাপনের অংশ হিসাবে, সমস্ত অতিথিরা আগস্ট মাস জুড়ে ১০% সঞ্চয় উপভোগ করতে পারেন। 



 উইঙ্কে বিশেষ অফার (৩১শে আগস্ট পর্যন্ত) -- অতিথিরা শুক্রবারে উইঙ্কে লাইভ মিউজিক উপভোগ করতে পারবেন। রাত ৮টা থেকে রাত ১১টা পর্যন্ত নির্বাচিত ব্র্যান্ডগুলিতে। তারা প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত বেছে নেওয়া ব্র্যান্ডে হ্যাপি আওয়ার (১:১) উপভোগ করতে পারে। অতিথিরা আগস্ট মাস জুড়ে ১০৪০ টাকা প্লাস-এ বাছাই করা পানীয় এবং নিরামিষ এবং আমিষভোজী স্টার্টার কম্বো উপভোগ করতে পারবেন।


 স্যুইর্লে অফার (৩১শে আগস্ট পর্যন্ত) – অতিথিরা স্যুইর্লে মনোরম বেকারি আইটেম উপভোগ করতে পারবেন এবং প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে ৮টা পর্যন্ত কেক এবং বেকের (নির্বাচিত আইটেমগুলিতে) ৪০% সঞ্চয় পেতে পারেন। অতিথিরা আগস্ট মাস জুড়ে বিভান্ত কলকাতা ইএম বাইপাসের ১০ বছর স্মরণে দুটি বিশেষ মিষ্টিও পেতে পারেন।


 বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে কল করুন- +91-33-6292274003

 **শর্ত প্রযোজ্য