Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

GVK-এর কেশব রেড্ডি আইডি প্ল্যাটফর্ম ইকুয়াল (Equal) নিয়ে আসতে চলেছে

দেবাঞ্জন দাস; ১৭ আগস্ট:  স্বাধীনতা দিবস উপলক্ষ্যে, GVK-এর কেশব রেড্ডি এবং তার সহ-প্রতিষ্ঠাতা, রাজীব রঞ্জন, Equal নিয়ে আসার কথা ঘোষণা করলো। একটি গোপনীয়তা-কেন্দ্রিক প্ল্যাটফর্ম, যাতে ভারতীয়রা নিরাপদে এবং নির্বিঘ্নে এক-ক্লিকে আইড…



দেবাঞ্জন দাস; ১৭ আগস্ট:  স্বাধীনতা দিবস উপলক্ষ্যে, GVK-এর কেশব রেড্ডি এবং তার সহ-প্রতিষ্ঠাতা, রাজীব রঞ্জন, Equal নিয়ে আসার কথা ঘোষণা করলো। একটি গোপনীয়তা-কেন্দ্রিক প্ল্যাটফর্ম, যাতে ভারতীয়রা নিরাপদে এবং নির্বিঘ্নে এক-ক্লিকে আইডি শেয়ার করতে পারে।  Equal ভারত স্ট্যাক (ভারতের উন্নত পাবলিক ডিজিটাল পরিকাঠামো) এবং DigiLocker-এর সাথে অংশীদারিত্বে নির্মিত।


 1 মিলিয়ন ব্যবহারকারী ইতিমধ্যেই বিটাতে এটি ব্যবহার করছেন, Equal এর লক্ষ্য হল হোটেল এবং কো-ওয়ার্কিং স্পেস চেক-ইন, রিয়েল এস্টেট লেনদেন, কর্মচারী যাচাইকরণ, ঋণ যাচাইকরণ, হাউজিং ফিনান্স যাচাইকরণ, বীমা দাবি সহ বিভিন্ন ব্যবহারের ক্ষেত্রে 100 মিলিয়ন ভারতীয়দের ক্ষমতায়ন করা।  যাচাইকরণ, হাসপাতাল চেক-ইন, যানবাহন ক্রয়, কৃষি সম্পর্কিত অন-বোর্ডিং এবং ডিজিটাল অ্যাকাউন্ট অন-বোর্ডিং। লক্ষ্য  হোয়াইট কলার থেকে ব্লু  কলার কর্মী, কৃষক, ঋণগ্রহীতা এবং ভোক্তাদের মধ্যে বিস্তৃত বিভিন্ন দল জুড়ে জীবনকে প্রভাবিত করা, তাদের ব্যক্তিগত শনাক্তকরণ নথিগুলিকে আরও ভালভাবে পরিচালনা করতে সহায়তা করা।


 Equal তার প্ল্যাটফর্মে একটি নিরাপদ এবং সম্মতি-প্রথম পরিবেশ প্রদান করে যাতে ব্যবহারকারীরা সরকারি আইডি এবং প্যান, ড্রাইভিং লাইসেন্স, স্বাস্থ্য এবং আর্থিক রেকর্ড এবং আরও অনেক কিছু সহ অন্যান্য রেকর্ড সংরক্ষণ, পরিচালনা এবং শেয়ার করতে পারে।


 “ইকুয়ালের পিছনের দর্শনটি স্থান এবং সুযোগগুলি অ্যাক্সেস করার জন্য প্রতিদিন 100 মিলিয়ন ভারতীয়দের বিশাল জনসংখ্যার দ্বারা অভিজ্ঞ আইডেন্টিটি পেইন পয়েন্টগুলিকে সম্বোধন করে।  নথিগুলি বেডসাইড ড্রয়ার, ফটো লাইব্রেরি, ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ এবং ক্লাউড ড্রাইভ জুড়ে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। ইকুয়ালের লক্ষ্য, তাই, ব্যবহারকারীদের তাদের হাতে সম্পূর্ণ নিয়ন্ত্রণ সহ, যেখানেই এবং যখনই প্রয়োজন, একটি ঐক্যবদ্ধ ফ্রন্টের মাধ্যমে নিরাপদে এবং নির্বিঘ্নে তাদের পরিচয় শেয়ার করার অনুমতি দেওয়া।  ডেটা-প্রাইভেসি সিকিউরিটিতে গোল্ড-স্ট্যান্ডার্ড হিসাবে বিবেচিত হওয়ার সাথে সাথে ভারত কীভাবে ব্যক্তিগত সনাক্তকরণকে উপলব্ধি করে এবং পরিচালনা করে আমরা এটিকে একটি বিপ্লব হিসাবে দেখি,” কেশব রেড্ডি, প্রতিষ্ঠাতা, ইকুয়াল বলেছেন।