Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইউটিআই মিউচুয়াল ফান্ড লঞ্চ করল ‘ইউটিআই নিফটি মিডক্যাপ ১৫০ ইটিএফ’

দেবাঞ্জন দাস; ২২ আগস্ট: ইউটিআই মিউচুয়াল ফান্ড (ইউটিআই) লঞ্চ করেছে ইউটিআই নিফটি মিডক্যাপ ১৫০ ইটিএফ। এই ফান্ড লগ্নিকারীদের এক অনন্য সুযোগ দেয় – একটিমাত্র লগ্নিবাহকের মাধ্যমে মিডক্যাপ কোম্পানিগুলির সম্পূর্ণ জগতের সঙ্গে পরিচিত হওয়ার …



দেবাঞ্জন দাস; ২২ আগস্ট: ইউটিআই মিউচুয়াল ফান্ড (ইউটিআই) লঞ্চ করেছে ইউটিআই নিফটি মিডক্যাপ ১৫০ ইটিএফ। এই ফান্ড লগ্নিকারীদের এক অনন্য সুযোগ দেয় – একটিমাত্র লগ্নিবাহকের মাধ্যমে মিডক্যাপ কোম্পানিগুলির সম্পূর্ণ জগতের সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ। এর NFO খুলেছে অগাস্ট ১৮, ২০২৩, শুক্রবারে এবং বন্ধ হচ্ছে অগাস্ট ২৮, ২০২৩, সোমবারে। আবার খুলবে সেপ্টেম্বর ৫, ২০২৩, মঙ্গলবারে।


ইটিএফ পরিসরে এই মুহূর্তে ইউটিআই এমএফের ৭টি ইটিএফ প্রোডাক্ট রয়েছে। এগুলি লার্জ ক্যাপ বেসড ইনডেক্সভিত্তিক (Nifty 50, Sensex, Nifty Next 50 and Sensex Next 50), সেকটোরাল থিম্যাটিক ইনডেক্সভিত্তিক (নিফটি ব্যাঙ্ক) এবং পণ্যভিত্তিক (সোনা ও রুপো) ইটিএফ। সামগ্রিক মার্কেট-ক্যাপ কভারেজে ইউটিআই এমএফ প্রোডাক্টগুলিকে আরও ছড়িয়ে দিতে কোম্পানি এবার মিডক্যাপ সেগমেন্টে ইটিএফ লঞ্চ করছে ইউটিআই নিফটি মিডক্যাপ ১৫০ ইটিএফের মাধ্যমে।


শর্বণ কুমার গোয়েল, হেড – প্যাসিভ, আর্বিট্রেজ অ্যান্ড কোয়ান্ট স্ট্র্যাটেজিস, ইউটিআই এএমসি লঞ্চ সম্পর্কে মন্তব্য করেন “ইউটিআই নিফটি মিডক্যাপ ১৫০ ইটিএফ লগ্নিকারীদের ভারতের মিডক্যাপ জগতে Midcap 150-এর মাধ্যমে ঢোকার ক্ষমতা দিচ্ছে। এতে আকর্ষণীয় রিটার্ন পাওয়ার এবং ক্রমশ অগ্রগণ্য হয়ে ওঠা জায়গাগুলোতে লগ্নি করার সুযোগ পাওয়া যাবে। এই ফান্ড সাধ্যের মধ্যে থাকায় মিডক্যাপ মার্কেট সেগমেন্টে লগ্নি করার এটি এক সাশ্রয়কারী পথ।”


ফান্ড ম্যানেজার – শর্বণ কুমার গোয়েল


 বেঞ্চমার্ক - NIFTY Midcap 150 TRI


 ন্যূনতম লগ্নি – NFO চলাকালীন


ন্যূনতম প্রাথমিক লগ্নি ₹ ৫,০০০/- তার উপর ₹ ১/- র গুণিতকে।