Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ক্রোমার স্বাধীনতা দিবস সেল: হোম অ্যাপ্লায়েন্সেস, স্মার্টফোন, অডিও এবং আরও অনেক কিছুতে বড় ছাড়!

দেবাঞ্জন দাস,১২ আগস্ট: ক্রোমা-এর "লেট ফ্রিডম ফাইন্ড ইউ" (Let Freedom Find You) ক্যাম্পেনের মাধ্যমে ভারতের স্বাধীনতার ৭৬তম বছর উদযাপন করুন, যা ১৬ই আগস্ট ২০২৩ পর্যন্ত চলবে, যেখানে স্মার্টফোন, টিভি, হোম অ্যাপ্লায়েন্স এবং …


দেবাঞ্জন দাস,১২ আগস্ট: ক্রোমা-এর "লেট ফ্রিডম ফাইন্ড ইউ" (Let Freedom Find You) ক্যাম্পেনের মাধ্যমে ভারতের স্বাধীনতার ৭৬তম বছর উদযাপন করুন, যা ১৬ই আগস্ট ২০২৩ পর্যন্ত চলবে, যেখানে স্মার্টফোন, টিভি, হোম অ্যাপ্লায়েন্স এবং আরও অনেক কিছুতে অনেকগুলি ডিল এবং অফার থাকছে ৩৮৫+ স্টোরের পাশাপাশি এর ওয়েবসাইট croma(dot)com-এ।


উচ্চ-মানের ওয়াশিং মেশিনের একটি পরিসর যা লন্ড্রির দিনে স্বস্তি দেবে। প্রতি মাসে মাত্র ১,৯৯৭* টাকা ইএমআই থেকে শুরু করে ক্রোমা ওয়াশার ড্রাইয়ার্স (Croma Washer Dryers)-এর সুবিধা এবং দক্ষতার অভিজ্ঞতা নিন। আনন্দপূর্ণ ক্যাশব্যাক অফার সহ, ফ্রন্ট লোড ওয়াশিং মেশিনগুলি ক্রোমা-তে ১৯,৯৯০* টাকা থেকে শুরু হচ্ছে।


বাড়িতে বড় স্ক্রীনের অভিজ্ঞতার জন্য, একটি চিত্তাকর্ষক ৫৫" ওএলইডি টিভি সহ আপনার বিনোদন সেটআপকে নতুন করে সাজান, এখন সুবিধাজনক ইএমআই বিকল্পগুলির সাথে প্রতি মাসে মাত্র ২,৯৯৯* টাকা থেকে শুরু হচ্ছে ৷ আরও অসাধারণ অভিজ্ঞতার জন্য, বাড়িতে ক্রোমা নিয়ে আসার সুযোগটি কাজে লাগান কিউএলইডি গুগল টিভি ৫০,৯৯৯* টাকা থেকে শুরু।


সমস্ত রন্ধন উত্সাহীদের জন্য ! গ্রাহকরা ২৮লিটার কনভেকশন মাইক্রোওয়েভ চারকোল প্রযুক্তি সমন্বিত করে তাদের রন্ধন শিল্পকে জাগিয়ে তুলতে পারেন, যা ১,৪৯৯* টাকা মাসিক ইএমআই তে পাওয়া যাচ্ছে । এই রান্নাঘরের বিস্ময় আপনার খাবারের প্রস্তুতিতে বহুমুখিতা এবং স্বাচ্ছন্দ্য যোগ করে।


 


ক্রোমার রেঞ্জের ফ্রস্ট-ফ্রি রেফ্রিজারেটরের সাথে আপনার খাবারের সতেজতা নিশ্চিত করুন, মাসিক মাত্র ১,৯৯৯* টাকার একটি আকর্ষণীয় ইএমআই থেকে শুরু হচ্ছে। ক্রোমার ফ্রস্ট-ফ্রি ইনভার্টার-কনভার্টেবল রেফ্রিজারেটর মডেলের সাথে আপনার বিদ্যুতের বিল সাশ্রয় করুন যা ২৬,৯৯০* টাকা থেকে শুরু।


হোম অ্যাপ্লায়েন্সের পাশাপাশি, ক্রোমা ৫জি মোবাইল ফোনে অফার, যার দাম শুরু হচ্ছে মাত্র ১২,৪৯৯* টাকা থেকে । শুধু তাই নয় – সিলেক্টেড মোবাইল ফোন কেনাতে আপনি মাত্র ৪৯* টাকায় একটি স্মার্টওয়াচ বা অন্যান্য এক্সেসরিজ কিনতে পারেন। অ্যাপেল, স্যামসাং, ওয়ানপ্লাস এবং আরও অনেক কিছুর মতো জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্টফোনগুলি আবিষ্কার করুন৷


ক্রোমার অডিও ক্যাটাগরি অফারগুলির সাথে আপনার পার্টি এবং একসাথে হওয়াকে পূর্ণ করুন। ক্রোমা-এর স্বাধীনতা দিবসের বিক্রয়ে মাত্র ৪,১৯৯*টাকা থেকে শুরু করে ডায়নামিক পার্টি স্পিকারদের শক্তি উন্মোচন করুন। বন্ধুর মিলন হোক বা আপনার ব্যক্তিগত ডান্স ফ্লোর হোক, ক্রোমা এমন স্পিকার অফার করে যা একটি পাঞ্চ প্যাক করে এবং একটি স্মরণীয় অভিজ্ঞতা নিশ্চিত করে।


গ্রাহকরা তাদের হাতের কব্জির খেলাটি সূক্ষ্ম ধাতব পরিধানযোগ্য স্মার্টওয়াচের সাথেও শুরু করতে পারেন যার দাম মাত্র ২,৯৯৯* টাকা থেকে শুরু । উপরন্তু, যারা প্রিমিয়াম স্মার্টওয়াচ খুঁজছেন তাদের জন্য, আপনার আকাঙ্খা পূরণের জন্য লেটেস্ট অ্যাপেল স্মার্টওয়াচগুলি ছাড়া আর ব্যবহার করেন না, ক্রোমা স্টোর এবং ওয়েবসাইটে মাত্র ২৫,৪০০* টাকা থেকে পাওয়া যাচ্ছে।

এখানেই শেষ নয় ! ক্রোমা আপনার ২০,০০০* টাকা পর্যন্ত এক্সচেঞ্জ সুবিধা এবং ১৫%* পর্যন্ত ক্যাশব্যাক অফার সহ আপনার গ্যাজেটগুলিকে আপগ্রেড করা খুব সহজ করে তুলছে।