Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস শ্রদ্ধার সাথে ৭৭ তম স্বাধীনতা দিবস উদযাপনের জন্য একটি এক্সক্লুসিভ ফ্রিডম অফার নিয়ে আসলো

দেবাঞ্জন দাস; কলকাতা, ১২ আগস্ট : সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, একটি শীর্ষস্থানীয় প্যান ইন্ডিয়া জুয়েলারি ব্র্যান্ড, ৭৭ তম ভারতের স্বাধীনতা দিবস উদযাপনের জন্য একটি এক্সক্লুসিভ ' ফ্রিডম অফার' ঘোষনা করলো। এই অফারের অংশ হি…



দেবাঞ্জন দাস; কলকাতা, ১২ আগস্ট : সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, একটি শীর্ষস্থানীয় প্যান ইন্ডিয়া জুয়েলারি ব্র্যান্ড, ৭৭ তম ভারতের স্বাধীনতা দিবস উদযাপনের জন্য একটি এক্সক্লুসিভ ' ফ্রিডম অফার' ঘোষনা করলো। এই অফারের অংশ হিসাবে, ব্র্যান্ডটি সোনা, ডায়মন্ড, সিলভার, প্ল্যাটিনাম এবং গসিপ জুয়েলারি আইটেম এর সাথে অন্যান্য জিনিসের উপর আকর্ষণীয় ডিসকাউন্ট অফার নিয়ে এলো ।



ফ্রিডম অফারের মধ্যে , সোনার গয়নার মেকিং চার্জে ১৫% পর্যন্ত, হীরার গহনার মেকিং চার্জে ৭৭% পর্যন্ত, প্ল্যাটিনাম গহনা, রুপোর আইটেম এবং গসিপ গয়নাগুলির জন্য ১৫% পর্যন্ত ছাড় থাকছে  ৷  এছাড়াও, ব্র্যান্ডটি রত্ন পাথরের উপর ১০%  ছাড় এবং পুরানো সোনার বিনিময়ে ০%  ছাড় ।



এই বিষয়ে মন্তব্য করতে গিয়ে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিরেক্টর এবং হেড অফ ডিজাইন অ্যান্ড মার্কেটিং শ্রীমতী জয়িতা সেন বলেন, “যেহেতু ভারত ৭৭ তম স্বাধীনতা দিবস পালন করছে, তাই আমরা এই সুন্দর মুহূর্তকে উদযাপন করার জন্য আমাদের মূল্যবান গ্রাহকদের কাছে নতুন সেটের ডিজাইন নিয়ে এসেছি, তার সাথে  এবং নতুন মারিপোসা কালেকশন উন্মোচন করেছি। আগস্ট হল ভারত জুড়ে উৎসবের মাস, যেখানে উত্তর ভারত তিজ, দক্ষিণ ভারত ওনাম এবং ভারলক্ষ্মী , এবং সারা দেশ জুড়ে রাখি উৎসবপালিত হয়।  এই উপলক্ষগুলি উদযাপন করার জন্য, আমরা মঙ্গলসূত্র, রাখি, সলিটায়ার রিংস এবং পুরুষদের সংগ্রহে নতুন ডিজাইন লঞ্চ করেছি এবং অন্যান্য আকর্ষণীয় অফার যা আমাদের গ্রাহকরা পেতে পারেন ।”