Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রুংটার ডিলার মিট

২১ আগস্ট : রুংটা স্টিল, তার চ্যানেল পার্টনার, লক্ষ্মী সরোজিনী বিজনেস প্রাইভেট লিমিটেডের সাথে সহযোগিতায়, ওডিশার গোপালপুরে  তাদের ডিলার মিট সফলভাবে আয়োজন করলো। 
 বৈঠকে ওড়িশার গঞ্জাম জেলা থেকে 60 টিরও বেশি ডিলার অংশগ্রহণ করেছিলেন।…


২১ আগস্ট : রুংটা স্টিল, তার চ্যানেল পার্টনার, লক্ষ্মী সরোজিনী বিজনেস প্রাইভেট লিমিটেডের সাথে সহযোগিতায়, ওডিশার গোপালপুরে  তাদের ডিলার মিট সফলভাবে আয়োজন করলো। 


 বৈঠকে ওড়িশার গঞ্জাম জেলা থেকে 60 টিরও বেশি ডিলার অংশগ্রহণ করেছিলেন।  ওডিশা থেকে মূল ডিলার এবং বৃহত্তর ডিলার নেটওয়ার্ককে একত্রিত করা, তাদের নেটওয়ার্কে একটি প্ল্যাটফর্ম দিয়ে ক্ষমতায়ন করা, জ্ঞান বিনিময় করা, রুংটা স্টিলের পণ্য, উদ্যোগ এবং ভবিষ্যত সম্ভাবনা সম্পর্কে জানুন।


 সহযোগিতামূলক শ্রেষ্ঠত্বের জন্য উন্নত বেঞ্চমার্ক সেট করার লক্ষ্যে, ডিলার মিট শুধুমাত্র কেসড অত্যাধুনিক পণ্য এবং উদ্ভাবন দেখায় না যা রুংটা স্টিলের পোর্টফোলিওকে সংজ্ঞায়িত করে বরং ইস্পাত এবং TMT সেক্টরের মধ্যে সহযোগিতামূলক বৃদ্ধির সম্ভাবনাকেও আলোকিত করে।  অংশগ্রহণকারীরা মূল স্থানীয় অংশীদারদের নেতৃত্বে কথোপকথনে নিযুক্ত যারা বাজারের প্রবণতা, প্রযুক্তিগত অগ্রগতি এবং টেকসই অনুশীলনের বিষয়ে তাদের দক্ষতা ভাগ করে নিয়েছে।


 এই অনুষ্ঠানে মন্তব্য করতে গিয়ে,  অরবিন্দ কুমার, চিফ জেনারেল ম্যানেজার এবং হেড - সেলস অ্যান্ড মার্কেটিং (টিএমটি এবং ওয়্যার রড) বলেছেন, "এখন পর্যন্ত পরিচালিত সমস্ত ডিলার মিটিং জুড়ে আমাদের দৃষ্টিভঙ্গির চূড়ান্ত প্রত্যক্ষ করা সবসময়ই আনন্দের।  আমাদের চ্যানেলের অংশীদার অংশীদারিত্ব এবং উদ্ভাবনের চেতনার উদাহরণ দিয়ে চলেছে যা আমাদের শিল্পকে এগিয়ে নিয়ে যায়। রুংটা স্টিল, আমাদের সম্মানিত অংশীদার লক্ষ্মী সরোজিনী বিজনেস প্রাইভেট লিমিটেডের পাশাপাশি, আমরা এগিয়ে যাওয়ার সাথে সাথে ইস্পাত শিল্পের রূপান্তরমূলক প্রবৃদ্ধির নেতৃত্ব দেওয়ার জন্য প্রস্তুত।  একসাথে এই যাত্রায় এগিয়ে যান।”