Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ক্ষুদিরাম বসুর আত্মবলিদান দিবস ও সংস্থার প্রতিষ্ঠা দিবসে ইমারজেন্সি ব্লাড ফাউন্ডেশনের নানা কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর...... শুক্রবার শহীদ ক্ষুদিরাম বসুর আত্মবলিদান দিবস ও সমাজসেবী সংস্থা ইমারজেন্সি ব্লাড ফাউন্ডেশনের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচি অনুষ্ঠিত হলো ফাউন্ডেশনের উদ্যোগে। এদিন সকালে মেদিনীপুর শহরের দ …


 নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর...... শুক্রবার শহীদ ক্ষুদিরাম বসুর আত্মবলিদান দিবস ও সমাজসেবী সংস্থা ইমারজেন্সি ব্লাড ফাউন্ডেশনের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচি অনুষ্ঠিত হলো ফাউন্ডেশনের উদ্যোগে। এদিন সকালে মেদিনীপুর শহরের দ আমতলায় ও হবিবপুরে অবস্থিত ক্ষুদিরাম বসুর মূর্তিতে মাল্যাদানের পাশাপাশি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় সংস্থার উদ্যোগে। পাশাপাশি এদিন বিকেলে মেদিনীপুর পৌরসভার অন্তর্গত মহাতাবপুরে অবস্থিত 'ব্লাইন্ড মাদ্রাসা ' স্কুলের দুঃস্থ আবাসিক ছাত্রদের মধ্যে শিক্ষা সামগ্রী ও চারা গাছ বিতরনের পাশাপাশি বৃক্ষ রোপন কর্মসূচী অনুষ্ঠিত হয। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্লাইন্ড মাদ্রাসা স্কুলের সম্পাদিকা সুদীপ্তা দাস,  ইমার্জেন্সী ব্লাড ফাউন্ডেশনের উপদেষ্টা  গোপাল সাহা, সৌমেন হেলানি, দেবব্রত দত্ত, সৈয়দ নুরুল, সভাপতি রাহুল কোলে সহ অন্যান্য সদস্য ও স্কুলের কর্মী ও ছাত্রবৃন্দ।

ফাউন্ডেশনের পক্ষ থেকে সৌমেন হেলানী ও রাহুল কোলে জানান," ক্ষুদিরাম বসুর শৌর্য ও সাহসিকতাকে পাথেয় করে আমাদের পথ চলা ও যুবসমাজ কে রক্ত দানে আগ্রহী ও সামাজিক কাজে ব্রতী করাই আমাদের লক্ষ্য।" এদিনের কর্মসূচি সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান সভাপতি রাহুল কোলে।