Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাখী বন্ধন মানে ভাতৃত্বের বন্ধন, সেই রাখী বন্ধন উৎসব পালন করা হয় রাজ্য সরকারের উদ্যোগে পূর্ব মেদিনীপুর জেলা পাঁশকুড়া পৌরসভায়

পশ্চিমবঙ্গ সরকারের যুবকল্যান ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে রাখী বন্ধন উৎসব পালন করা হয় পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া পৌরসভার বিদ্যাসাগর উদ্যানে। এদিন পাঁশকুড়ার বিদ্যাসাগর উদ্যান পার্কের মধ্যে আনুষ্ঠানিক ভাবে রাখী বন্ধন উৎসব পালন করা …



পশ্চিমবঙ্গ সরকারের যুবকল্যান ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে রাখী বন্ধন উৎসব পালন করা হয় পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া পৌরসভার বিদ্যাসাগর উদ্যানে। এদিন পাঁশকুড়ার বিদ্যাসাগর উদ্যান পার্কের মধ্যে আনুষ্ঠানিক ভাবে রাখী বন্ধন উৎসব পালন করা হয়।


এই রাখী বন্ধন উৎসবে উপস্থিত ছিলেন রাজ্যের কারা মন্ত্রী অখিল গিরি, মৎস্য মন্ত্রী বিপ্লব রায়চৌধুরী, প্রাক্তন মন্ত্রী সৌমেন মহাপাত্র, জেলা পরিষদের সহ সভাধিপতি সুহাষিনী কর সহ জেলার প্রশাসনিক কর্তারা।

উপস্থিত ব্যক্তিদের হাতে রাখি পরিয়ে দেন মহিলারা, চারা গাছ হাতে তুলে দিয়ে বরণ করা হয় আমন্ত্রিত ব্যক্তিদের। পাশাপাশি রাজ্য সরকারের বাউল সম্প্রদায় সহ আদিবাসী নৃত্য, আবৃত্তি সঙ্গীত সহ বিভিন্ন নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয় এই মঞ্চে।