Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর কুইজ কেন্দ্রের রক্তদান উৎসবে রক্ত দিলেন ১৮০ জন

নিজস্ব সংবাদদাতা, তমলুক, পূর্ব মেদিনীপুর....পূর্ব মেদিনীপুর জেলার তমলুক নিকটবর্তী ডিমারীহাট এলাকার আস্তাড়া বাসস্টপেজ সংলগ্ন প্রাঙ্গণে মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে এবং আস্তাড়া স্পোর্টস অ্যান্ড কালচ…



নিজস্ব সংবাদদাতা, তমলুক, পূর্ব মেদিনীপুর....

পূর্ব মেদিনীপুর জেলার তমলুক নিকটবর্তী ডিমারীহাট এলাকার আস্তাড়া বাসস্টপেজ সংলগ্ন প্রাঙ্গণে মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে এবং আস্তাড়া স্পোর্টস অ্যান্ড কালচারাল এসোসিয়েশনের সহযোগিতায় একটি বৃহৎ আকারের রক্তদান উৎসব অনুষ্ঠিত হলো । এই শিবিরে মোট ১৮০ জন রক্তদাতা রক্তদান করেন।


যার মধ্যে প্রায় পঞ্চাশ জন এমন রক্তদাতা ছিলেন,যাঁরা এই প্রথমবার রক্তদান করলেন। কুইজ কেন্দ্র এবং আস্তাড়া ক্লাবের সদস্য-সদস্যাদের পাশাপাশি রক্তদানে এগিয়ে আসেন কলেজ পড়ুয়া থেকে শুরু করে গৃহবধূ, ব্যবসায়ী, খেলোয়াড়, শিক্ষক-শিক্ষিকা, অধ্যাপক,শিক্ষাকর্তা, কুইজ মাস্টার, সঙ্গীতশিল্পী, বাচিক শিল্পী,সরকারী কর্মচারী, ড্রাইভার,টোটো চালক, সমাজকর্মী থেকে শুরু করে সমাজের বিভিন্ন অংশের মানুষ।

বর্তমান সময়ে রক্তের সংকট কাটানোর লক্ষ্যে আয়োজিত এই শিবিরকে সার্বিক ভাবে সফল্যমন্ডিত করে তুলতে চেষ্টার ত্রুটি রাখেননি আয়োজকরা। সোশ্যাল মিডিয়াতেও চলে ধারাবাহিক প্রচার। 

   এদিনের এই কর্মসূচিতে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন কুইজ কেন্দ্রের ব্রান্ড অ্যাম্বাসেডর স্বনামধন্য গায়ক সিদ্ধার্থ শংকর রায়(সিধু),বিজ্ঞানী অনির্বাণ দাস,শিক্ষাকর্তা কৌস্তভ বন্দ্যোপাধ্যায়, আস্তাড়া ক্লাবের সম্পাদক সোমনাথ মজুমদার, কুইজ কেন্দ্রের কেন্দ্রীয় সভাপতি রিংকু চক্রবর্তী, সম্পাদক সুজন বেরা, পূর্ব মেদিনীপুর জেলা শাখার সম্পাদক কৃষ্ণ প্রসাদ ঘড়া, সভাপতি অলক গাঁতাইত পশ্চিম মেদিনীপুর জেলা শাখার সভাপতি গৌতম কুমার বোস, সম্পাদক সুভাষ জানা, স্থানীয় জনপ্রতিনিধি আতিয়ার রহমান, ভবানী মাইতি প্রমুখ।


পাশাপাশি উপস্থিত ছিলেন কুইজ কেন্দ্র ও আস্তাড়া ক্লাবের সদস্য-সদস্যাগণ।সকল রক্তদাতাদের ও সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন কুইজ কেন্দ্রের প্রতিষ্ঠাতা সম্পাদক মৌসম মজুমদার। এদিনের শিবিরে রক্ত সংগ্রহ করেন তমলুক ব্লাড ব্যাংক কর্তৃপক্ষ।কুইজ কেন্দ্রের পরবর্তী রক্তদান শিবির আগামী ১৩ আগষ্ট। শুধুমাত্র মহিলা রক্তদাতাদের নিয়ে এই শিবিরটি অনুষ্ঠিত হবে।