Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিশাল গাছ পড়ে বিদ্যুতের খুঁটি ভেঙে এক ব্যক্তির মৃত্যু। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়ার রঘুনাথবাড়িতে

পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার রঘুনাথবাড়ি অঞ্চলের পূর্ব শুকুতিয়া গ্রামে বিশাল গাছ পড়ে বিপত্তি। মৃত্যু হয় পঞ্চানন সামন্ত নামে এক ব্যবসায়ীর।একটি মস্ত বড় খিরিশ গাছ পড়ে বিদ্যুৎ এর খুঁটির হাইটেনশন তারের ওপরে। যার ফলে তিনটি বিদ্যু…



পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার রঘুনাথবাড়ি অঞ্চলের পূর্ব শুকুতিয়া গ্রামে বিশাল গাছ পড়ে বিপত্তি। মৃত্যু হয় পঞ্চানন সামন্ত নামে এক ব্যবসায়ীর।একটি মস্ত বড় খিরিশ গাছ পড়ে বিদ্যুৎ এর খুঁটির হাইটেনশন তারের ওপরে। যার ফলে তিনটি বিদ্যুৎ এর খুঁটি ভেঙে যায়। ঘটনাস্থলে মৃত্যু হয় এক ব্যক্তির। আহত হয় কয়েকজন। 


গতকাল সন্ধ্যায় চা দোকানের মধ্যে ছিলেন কয়েকজন, ফুচকার দোকান নিয়ে ওই শুকুতিয়া গ্রামে গিয়েছিল পঞ্চানন সামন্ত। রাস্তা দিয়ে যাতায়াত করছিলেন পথ চলতি মানুষজন। সেই সময় বিকট আওয়াজ হয়। দোকানের ভেতর থেকে ছুটে বেরিয়ে আসার সময় দোকানের ওপর গাছটি ভেঙে পড়ে, তাতেই আহত হয় দোকানের মালিক, পাশাপাশি পুরুষোত্তমপুর গ্রামের পঞ্চানন সামন্ত তাঁর স্ত্রীর সাথে ফুচকা ব্যবসায় বেরিয়ে ওই দোকানে চা যায়, চা খাওয়ার সময় ঘটনাস্থলেই তাঁর ওপর গাছ পড়ে মৃত্যু হয় পঞ্চানন সামন্তর। এমন ঘটনার জেরে ওই রাস্তা দিয়ে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। মৃত্যুর ঘটনায় শোকের ছায়া মৃতর পরিবার সহ এলাকায়। কতবার সন্ধ্যা থেকে বৃষ্টি এবং ঝড় শুরু হয়। তার ফলেই এই বিপত্তি। আজ সকাল থেকে বিদ্যুৎ দপ্তরের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করেছে।