Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মমতা বন্দ্যোপাধ্যায় মিথ্যা লগ্নে জন্মগ্রহণ করেছেন তাই সব সময় মিথ্যা কথা বলছেন। বললেন শুভেন্দু অধিকারী

তমলুক: রাজ্যপাল কেরল থেকে লোক আনছেন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যপালকে হাতে খড়ি দিতে গিয়ে ছিলেন। এখন রাজ্যপাল যেই বেআইনী কাজ সমর্থন করছে না …



তমলুক: রাজ্যপাল কেরল থেকে লোক আনছেন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যপালকে হাতে খড়ি দিতে গিয়ে ছিলেন। এখন রাজ্যপাল যেই বেআইনী কাজ সমর্থন করছে না তখন তিক্ততা শুরু। মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই মিথ্যা লগ্নে জন্মগ্রহণ করেছেন। মিথ্যা ছাড়া সত্যি বলেন না। পাশাপাশি কেন্দ্রে সিপিএম, কংগ্রেস তৃণমূল জোট হলেও বাংলায় তা দেখা যাচ্ছে না। রাজনৈতিক দলের একটা নীতি থাকা দরকার যা বাংলায় সেটা হচ্ছে না। এই প্রসঙ্গে শুভেন্দু বলেন সীতারাম ইয়েচুরি ও রাহুল গান্ধী অনুরোধ করেছে দুটি পার্টি পশ্চিমবঙ্গ থেকে উঠে যাচ্ছে, আপনি একটু গালিদেন। এটাও সেটিং। পাশাপাশি স্বাধীনতা সংগ্রামীদের অবহেলা করে চলেছে। আমি সরকারে থাকা কালিন যা কাজ করেছি তার পর বাংলায় আর উন্নয়ন হয়নি। স্বাধীনতা সংগ্রামীদের শ্রদ্ধা জানানো তো দুরের কথা তাদের মূর্তিতে একটিও বাল্পেরও ব্যবস্থা করা হয়নি।


এদিন তমলুকে আগষ্ট আন্দোলনের কর্মসূচিতে যোগাদান করেন শুভেন্দু অধিকারী। এছাড়াও উপস্থিত ছিলেন হলদিয়ার বিধায়িকা তথা তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তাপসী মন্ডল, ময়নার বিধায়ক আশোক দিন্ডা সহ অন্যান্যরা। এদিন তমলুকের বানপুকুরে শহীদবেদীতে মাল্যদান করার পর তমলুক শহর পদযাত্রা করেন। তমলুক বর্গভীমা মন্দিরে উঠে মায়ের দর্শন করেন। মন্দিরে থাকা ভিক্ষুকদের সঙ্গে বসে কথা বলেন বেশ কিছুক্ষণ। তমলুক হাসপাতাল মোড়ে মিছিল শেষ হয়।। যদিও বেশ কিছুটা পদযাত্রার পরে শুভেন্দু অধিকারী বেরিয়ে যান।