Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ক্যাটরিনা কাইফ কলকাতার ভিআইপি রোড এবং গড়িয়াহাটে কল্যাণ জুয়েলার্সের শোরুম উদ্ভোধন করলেন

দেবাঞ্জন দাস; কলকাতা, ২রা সেপ্টেম্বর : কল্যাণ জুয়েলার্স শনিবার কলকাতার ভিআইপি রোড এবং গড়িয়াহাটে তার শোরুম লঞ্চ করলো। কোম্পানির গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্যাটরিনা কাইফ শোরুমগুলির উদ্বোধন করেন। 
গড়িয়াহাটের নতুন ভাবে সজ্…



দেবাঞ্জন দাস; কলকাতা, ২রা সেপ্টেম্বর : কল্যাণ জুয়েলার্স শনিবার কলকাতার ভিআইপি রোড এবং গড়িয়াহাটে তার শোরুম লঞ্চ করলো। কোম্পানির গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্যাটরিনা কাইফ শোরুমগুলির উদ্বোধন করেন। 


গড়িয়াহাটের নতুন ভাবে সজ্জিত শোরুমটি গড়িয়াহাট রোডে ম্যান্ডেভিল গার্ডেনের কাছে রয়েছে, যেখানে ভিআইপি রোডের একেবারে নতুন শোরুমটি রয়েছে ভিআইপি এনক্লেভের কৈলাশ অ্যাপার্টমেন্টে । এর ফলে কল্যাণ জুয়েলার্স কলকাতা শহরের ৪টি জায়গায় তাদের উপস্থিতি চিহ্নিত করলো। 


অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে, কল্যাণ জুয়েলার্সের গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্যাটরিনা কাইফ বলেন, “যখন আমি কল্যাণ জুয়েলার্সের সাথে অর্ধযুগ পূর্ণ করছি, তখন এই গুরুত্বপূর্ণ বৃদ্ধির গল্পের অংশ হতে পেরে আমি অত্যন্ত গর্বিত। এমন একটি আইকনিক ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করা সম্মানের বিষয় - যা বিশ্বাস, স্বচ্ছতা এবং গ্রাহককেন্দ্রিকতার স্তম্ভের উপর তৈরি , কল্যাণ জুয়েলার্স ভারতের জুয়েলারী শিল্পে বিপ্লব ঘটাতে অগ্রণী ভূমিকা পালন করেছে। আমি বিশ্বাস করি, ব্র্যান্ডের সাফল্যের মূলে রয়েছে 'ট্রাস্ট ইজ এভরিথিং'-এর মৌলিক নীতির প্রতি তার অটল উত্সর্গ। কোম্পানী যখন তার পরবর্তী বৃদ্ধির ধাপে যাত্রা শুরু করে, আমি নিশ্চিত যে পৃষ্ঠপোষকরা ব্র্যান্ডের প্রতি তাদের ভালবাসা এবং সমর্থন অব্যাহত রাখবেন।"


নতুন শোরুম সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, কল্যাণ জুয়েলার্সের এক্সিকিউটিভ ডিরেক্টর রমেশ কল্যাণরামন বলেছেন, “আমাদের তিন দশকের দীর্ঘ যাত্রায় আমরা অসাধারণ মাইলফলক অর্জন করেছি, একটি সামগ্রিক ইকোসিস্টেম তৈরির মাধ্যমে গ্রাহক কেনাকাটার অভিজ্ঞতায় রিভেলিউশন এনেছি। আমরা আজ ভিআইপি রোডে এই অত্যাধুনিক শোরুমটি উদ্ভোধন করেছি, আমাদের লক্ষ্য হল ব্র্যান্ডের উপস্থিতি বাড়ানো এবং এটিকে কলকাতা শহরের পৃষ্ঠপোষকদের কাছে আরও অ্যাক্সেসযোগ্য করে তোলা। পশ্চিমবঙ্গের মূল বাজার জুড়ে আমাদের অব্যাহত উপস্থিতি এই বাজার এবং এর পৃষ্ঠপোষকদের প্রতি আমাদের অটুট উত্সর্গের প্রমাণ।”