Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অশোক লেল্যান্ড যানবাহন ফিন্যান্স সুবিধা প্রদানের জন্য CSB ব্যাংকের সাথে অংশীদারিত্ব করলো

দেবাঞ্জন দাস; ৭ সেপ্টেম্বর : অশোক লেল্যান্ড, তার গ্রাহকদের জন্য একটি কৌশলগত যানবাহন অর্থায়ন অংশীদারিত্বে প্রবেশের জন্য CSB ব্যাংক লিমিটেডের সাথে একটি সমঝোতা স্মারক (MoU) স্বাক্ষর করেছে। এই এমওইউ অশোক লেল্যান্ড এবং সিএসবি ব্যা…



 দেবাঞ্জন দাস; ৭ সেপ্টেম্বর : অশোক লেল্যান্ড, তার গ্রাহকদের জন্য একটি কৌশলগত যানবাহন অর্থায়ন অংশীদারিত্বে প্রবেশের জন্য CSB ব্যাংক লিমিটেডের সাথে একটি সমঝোতা স্মারক (MoU) স্বাক্ষর করেছে। এই এমওইউ অশোক লেল্যান্ড এবং সিএসবি ব্যাঙ্ক উভয়কেই তাদের কাস্টমাইজড আর্থিক সমাধান দিতে সক্ষম করবে।


 এই অংশীদারিত্বের অধীনে, সিএসবি ব্যাংক অশোক লেল্যান্ডের গ্রাহকদের শেষ থেকে শেষ আর্থিক সমাধান দিতে সক্ষম হবে। ব্যাংক গ্রাহকদের জন্য সবচেয়ে উপযুক্ত মাসিক পরিশোধের সহজ পরিকল্পনার মাধ্যমে যানবাহন ঋণের মাধ্যমে গ্রাহকদের চাহিদা মেটাতে কাজ করবে। অধিকন্তু, ব্যাংক গ্রাহকদের অভিজ্ঞতা বাড়ানোর জন্য প্রযুক্তি ব্যবহার করবে।


অংশীদারিত্বের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, গোপাল মহাদেবন, সিএফও এবং পরিচালক অশোক লেল্যান্ড বলেছেন, “সিএসবি ব্যাঙ্ক, অশোক লেল্যান্ড এবং এর ডিলারদের সম্মিলিত শক্তির সাথে গ্রাহকদের চাহিদা অনুযায়ী অর্থায়নের সমাধান পাবেন৷ অশোক লেল্যান্ডে, আমাদের গ্রাহকদের অভিজ্ঞতা বাড়াতে এবং তাদের আরও মূল্য যোগ করার জন্য আমাদের ক্রমাগত প্রচেষ্টা। CSB ব্যাঙ্কের সাথে অংশীদারিত্ব গ্রাহকদের আর্থিক পণ্যগুলির সাথে উপকৃত করবে, যা বিশেষভাবে ঝামেলামুক্ত অভিজ্ঞতার জন্য তৈরি করা হয়েছে। আমাদের ডিলারশিপের বিশাল নেটওয়ার্কের মাধ্যমে, আমরা আমাদের বাণিজ্যিক যানবাহন গ্রাহকদের বিস্তৃত পরিসরে সর্বোত্তম আর্থিক সমাধান প্রদান করতে সক্ষম হব”।


 অংশীদারিত্বের বিষয়ে কথা বলতে গিয়ে, CSB ব্যাঙ্কের গ্রুপ হেড এবং হেড রিটেইল ব্যাঙ্কিং নরেন্দ্র দীক্ষিত বলেছেন, “আমরা ভারতের অন্যতম বৃহত্তম বাণিজ্যিক যানবাহন নির্মাতা অশোক লেল্যান্ডের সাথে অংশীদারিত্ব করতে পেরে আনন্দিত৷ সমগ্র ভারতে উপস্থিতি সহ, অংশীদারিত্ব গভীর ভৌগলিক এলাকা সহ সমগ্র ভারত জুড়ে গ্রাহকদের কাস্টমাইজড অফার দেবে। এই অংশীদারিত্ব ব্যাঙ্ককে তার সম্পদের পোর্টফোলিও বৃদ্ধি করতে এবং পূর্বে অব্যবহৃত ভোক্তা বিভাগে তার নাগাল প্রসারিত করতে সক্ষম করবে। আমি নিশ্চিত আমাদের ভাগাভাগি নিবেদন ক্রমাগত অগ্রগতি এবং বাণিজ্যিক যানবাহন সেক্টরের বিজয়ের পথ প্রশস্ত করবে”।