Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গোভো ১,৪৯৯/- টাকায় সম্পূর্ণ নতুন GoSurround 300 সাউন্ডবার লঞ্চ করলো

দেবাঞ্জন দাস; ৭ সেপ্টেম্বর: গোভো , তার নতুন সংযোজন গোভো (GOVO) GoSurround 300 সাউন্ডবার নিয়ে আসতে পেরে আনন্দিত। এই সময়ে সেলিব্রেশন এবং একত্রীকরণে ডিজাইন করা অডিও ডিভাইসটি শ্রোতারা মিউজিক, মুভি এবং গেমিং এর আনন্দে নিজেকে ডুবিয়ে…



দেবাঞ্জন দাস; ৭ সেপ্টেম্বর: গোভো , তার নতুন সংযোজন গোভো (GOVO) GoSurround 300 সাউন্ডবার নিয়ে আসতে পেরে আনন্দিত। এই সময়ে সেলিব্রেশন এবং একত্রীকরণে ডিজাইন করা অডিও ডিভাইসটি শ্রোতারা মিউজিক, মুভি এবং গেমিং এর আনন্দে নিজেকে ডুবিয়ে রাখার উপায়কে নতুন আকার দিতে প্রস্তুত। এর কমপ্যাক্ট আকার থাকা সত্ত্বেও, এই মিনি সাউন্ডবার একটি অসাধারণ অডিও অভিজ্ঞতা প্রদান করে যা সবাইকে অবাক করে দেবে।        


গোভো GoSurround 300 সাউন্ডবার লঞ্চ করার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, গোভো-এর প্রতিষ্ঠাতা শ্রী বরুণ পোদ্দার বলেন, “আমরা গোভো GoSurround 300 সাউন্ডবার চালু করতে পেরে আনন্দিত, যেখানে উদ্ভাবন এবং প্রযুক্তি একসাথে থাকে। আমাদের লক্ষ্য আমাদের অডিও প্রোডাক্ট এক্সপ্যান্ড করা যা চমত্কার মানের। যেহেতু অনেক শ্রোতা স্মার্ট স্পিকার ব্যবহার করতে শুরু করেছেন, আমরা আমাদের গ্রাহকদের গোভো (GOVO) GoSurround 300 সাউন্ডবার অফার করতে পেরে উত্তেজিত। এই নতুন প্রোডাক্টের মাধ্যমে, আমরা আত্মবিশ্বাসী যে আমরা আমাদের প্রযুক্তি-সচেতন গ্রাহকদের খুশি করতে পারব এবং তাদের প্রোডাক্টগুলির একটি আশ্চর্যজনক অভিজ্ঞতা দিতে পারব।”


এখানে গোভো GoSurround 300 সাউন্ডবার-এর প্রধান বৈশিষ্ট্যগুলি হলো:


 মুগ্ধ করা 3D সারাউন্ড সাউন্ড: গোভো GoSurround 300 পোর্টেবল স্পিকার, ৫২ মিমি ড্রাইভার দ্বারা চালিত, একটি শক্তিশালী ২৪-ওয়াট আউটপুট প্রদান করে, বাড়িতে একটি সিনেমাটিক অডিও অভিজ্ঞতা প্রদান করে, গেমিং ম্যারাথন, মুভি নাইট এবং প্রতিদিনের গান শোনার জন্য উপযুক্ত।


  ডায়নামিক এলইডি লাইট: ডায়নামিক এলইডি লাইট যেকোনো অনুষ্ঠানের জন্য নিখুঁত পরিবেশ তৈরি করে, আপনি একা সময় উপভোগ করছেন বা বন্ধুদের সাথে হ্যাঙ্গআউট হোস্ট করছেন।


    দীর্ঘস্থায়ী ব্যাটারি: রিচার্জ করার বিষয়ে চিন্তা না করে আপনার প্রিয় সঙ্গীত, সিনেমা বা গেমগুলি বেশিক্ষণ উপভোগ করুন। প্লেটাইম ৮ ঘন্টা পর্যন্ত।


 মাল্টিপল কানেক্টিভিটি: সাউন্ডবার অনায়াসে এইউএক্স , ইউএসবি , টিএফ কর্ড ইনপুট এবং এফএম সহ বিস্তৃত ডিভাইসের সাথে নিরবচ্ছিন্ন সংযোগ দেয় ।


ব্লুটুথ V5.3: আপনার মোবাইল ডিভাইসটি স্বয়ংক্রিয়ভাবে সংযুক্ত করুন এবং আপনার প্রিয় টিউনগুলি আগের চেয়ে আরও জোরে এবং পরিষ্কার করুন৷


 


গোভো GoSurround 300 সাউন্ডবার-এর দাম ৫,৪৯৯/- টাকা কিন্তু এটি শুধুমাত্র ১,৪৯৯/- টাকায় উপলব্ধ৷ এই প্রোডাক্টটি এক বছরের ওয়ারেন্টি সহ আসে এবং প্লাটিনাম কালো রঙে পাওয়া যায়।