Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চুয়াডাঙ্গা হাইস্কুলে শিক্ষক দিবসে শিক্ষক-শিক্ষিকার ভূমিকায় অবতীর্ণ হলো ছাত্র-ছাত্রীরা

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... মঙ্গলবার শিক্ষক দিবসে মেদিনীপুর সদর ব্লকের চুয়াডাঙ্গা হাইস্কুলে শিক্ষক-শিক্ষিকা-শিক্ষাকর্মীদের  বিশ্রামে পাঠিয়ে সমস্ত ক্লাশ নিল ছাত্রছাত্রীরাই। ঘন্টা বাজানো, নোটিশ বিলি, রোল কল সবই করলো অষ্টম থেকে…


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... মঙ্গলবার শিক্ষক দিবসে মেদিনীপুর সদর ব্লকের চুয়াডাঙ্গা হাইস্কুলে শিক্ষক-শিক্ষিকা-শিক্ষাকর্মীদের  বিশ্রামে পাঠিয়ে সমস্ত ক্লাশ নিল ছাত্রছাত্রীরাই। ঘন্টা বাজানো, নোটিশ বিলি, রোল কল সবই করলো অষ্টম থেকে দ্বাদশ শ্রেণীর বাছাই করা প্রায় ৬০ জন ছাত্রছাত্রী। বাংলা, ইংরেজি গণিত,বিজ্ঞান, ইতিহাস, ভূগোল সবই পড়ালো ছাত্র-ছাত্রীরা। এদিন বিদ্যালয়ের শুরুতে ড.সর্বপল্লী রাধাকৃষ্ণাণের প্রতিকৃতি বিদ্যালয়ের পক্ষ থেকে মাল্যদান করে শ্রদ্ধা জানানো হয়।

এদিন প্রার্থনা সভায় শিক্ষক দিবসের গুরুত্ব আলোচনা করেন প্রধান শিক্ষক শুভেন্দু সিনহা ও সহকারী প্রধান শিক্ষক মাতুয়ার মল্লিক। ছাত্র ছাত্রীরা যখন ক্লাস নিচ্ছিল তখন কখনো ক্লাসের ভেতরে থেকে কখনও বারান্দায় থেকে তাদের পারফরম্যান্সে নজর রাখলেন শিক্ষক-শিক্ষিকরা।

গোটা বিষয়টি তত্ত্বাবধান করলেন সুদীপ কুমার খাঁড়া,সঞ্জয় সখা চাবরি, জয়শ্রী মাইতি, তপন কুমার মাইতি,প্রদ্যুৎ কুমার জানা সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকারা। ক্লাস নেওয়ার পর শিক্ষক-শিক্ষিক্ষাদের হাতে উপহার তুলে দেয় ছাত্র-ছাত্রীরা। শিক্ষক-শিক্ষিকাদের তরফ থেকে ছাত্র-ছাত্রীদের মিষ্টিমুখ করানো হয়।

বিদ্যালয়ের স্টাফ কাউন্সিলের সম্পাদক সুদীপ কুমার খাঁড়া জানান, শিক্ষক-শিক্ষিকাদের সম্মান জানাতে এবং ক্লাস টিচিং বিষয়ে ছাত্র ছাত্রীদের উৎসাহিত করতে তাঁরা বিগত বেশ কয়েক বছর ধরে এই উদ্যোগ নিয়ে চলেছেন।