Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস দৃষ্টিভঙ্গি এবং পার্থক্যকারী উন্মোচন করে, তার ব্র্যান্ড লঞ্চ পর্যন্ত এগিয়ে যাওয়ার পথ নির্ধারণ করলো

দেবাঞ্জন দাস: ৫ সেপ্টেম্বর: এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস সেই সংস্থার জন্য দৃষ্টিভঙ্গি উন্মোচন করেছে যা AIX Connect-এর সাথে একীভূতকরণ এবং একীকরণের মাধ্যমে গঠিত হবে, বর্তমানে AirAsia India হিসাবে কাজ করছে। এয়ারলাইনটি এয়ার ইন্ডি…


দেবাঞ্জন দাস: ৫ সেপ্টেম্বর: এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস সেই সংস্থার জন্য দৃষ্টিভঙ্গি উন্মোচন করেছে যা AIX Connect-এর সাথে একীভূতকরণ এবং একীকরণের মাধ্যমে গঠিত হবে, বর্তমানে AirAsia India হিসাবে কাজ করছে। এয়ারলাইনটি এয়ার ইন্ডিয়া গ্রুপের চলমান 5-বছরের রূপান্তর যাত্রা, ভিহান এআই-এর অংশ হিসাবে ইতিমধ্যেই অর্জিত মূল মাইলফলকগুলির উপর ভিত্তি করে এগিয়ে যাওয়ার পথ নির্ধারণ করেছে।


 এয়ার ইন্ডিয়া এবং এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের শেয়ার্ড ব্র্যান্ডের উদ্দেশ্য, 'একটি জাতীয় প্রতিষ্ঠানকে জাতীয় অনুপ্রেরণাতে রূপান্তরিত করার' দৃষ্টিভঙ্গি এবং মূল পার্থক্যকারীরা তৈরি করে। এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস এবং এআইএক্স কানেক্টের ম্যানেজিং ডিরেক্টর অলোকে সিং, উভয় এয়ারলাইন্সের কর্মচারীদের মধ্যে একটি টাউন হলে 'নতুন সম্ভাবনাকে অনুপ্রাণিত করতে এবং অতুলনীয় উষ্ণতার সাথে অর্থপূর্ণ সংযোগ স্থাপনের জন্য' এয়ারলাইনের দৃষ্টিভঙ্গি প্রকাশ করেছেন, একীকরণ, বৃদ্ধি এবং ফোকাস ক্ষেত্রগুলিকে বিশদভাবে বর্ণনা করেছেন। রূপান্তর, এয়ারলাইনটি যে প্রবর্তন বিন্দু, এবং বৃদ্ধির জন্য উচ্চাকাঙ্ক্ষা এবং উচ্চাকাঙ্ক্ষা।


 এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস এবং এআইএক্স কানেক্টের ম্যানেজিং ডিরেক্টর, এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস এবং এআইএক্স কানেক্টের ম্যানেজিং ডিরেক্টর অলোক সিং বলেন, "আমাদের দৃঢ় দৃষ্টিভঙ্গি আমাদের মূল ডিফারেন্সিয়েটরদের অন্তর্ভুক্ত করে - অর্থপূর্ণ সংযোগ তৈরি করা, অনন্য অভিজ্ঞতা এবং সর্বোত্তম-শ্রেণীর মান প্রদান করা। আমাদের উচ্চাকাঙ্ক্ষাগুলি আমাদের বিশাল বহর এবং নেটওয়ার্ক সম্প্রসারণের উপর নির্ভর করবে, অভ্যন্তরীণ ভারতের বাজারে পাশাপাশি স্বল্প দূরত্বের আন্তর্জাতিক অঞ্চলে - দুটি সংস্থার একীভূতকরণের সাথে সমন্বয় সাধন এবং এয়ার ইন্ডিয়ার সাথে নেটওয়ার্ক একীকরণ; বৃদ্ধি এবং সম্প্রসারণ, একটি অর্থপূর্ণ বাজার উপস্থিতির পাশাপাশি খরচ-দক্ষতার জন্য; এবং সমস্ত ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জন, একটি আত্মবিশ্বাসী নতুন ভারতের জন্য একটি পছন্দের ব্র্যান্ড হয়ে ওঠা।"