Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর কুইজ কেন্দ্রের উদ্যোগে বিদ্যাসাগরের জন্মদিন পালন ও শিক্ষক দিবস উদযাপন

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে মেদিনীপুর শহরের রবীন্দ্র নগরের একটি সভাগৃহে অনুষ্ঠিত হলো  পন্ডিত ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের জন্মদিবস পালন ও শিক্ষক দিবস উদযাপন অনুষ্ঠান।অনুষ্…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে মেদিনীপুর শহরের রবীন্দ্র নগরের একটি সভাগৃহে অনুষ্ঠিত হলো  পন্ডিত ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের জন্মদিবস পালন ও শিক্ষক দিবস উদযাপন অনুষ্ঠান।অনুষ্ঠানে উদ্বোধনী সঙ্গীত পরিবেশন করেন মণীষিতা বোস।পন্ডিত ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর ও সর্বপল্লী রাধাকৃষ্ণনের প্রতিকৃতিতে মাল্যদান ও চারাগাছে জল সিঞ্চনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট উদ্যোগপতি ও সমাজসেবী আনন্দ গোপাল মাইতি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতিপ্রেমী শ্বেতা মাইতি।।

বিদ্যাসাগর ও ড.সর্বপল্লী রাধাকৃষ্ণান এই দুই মহান শিক্ষাব্রতীকে নিয়ে আলোচনা করেন‌ সংগঠনের সদস্য ড. প্রসূন কুমার পড়িয়া, সুদীপ কুমার খাঁড়া, সংগঠনের জেলা সম্পাদক সুভাষ জানা প্রমুখ।আবৃত্তি পরিবেশন করেন মেখলা মাইতি, সুতপা বসু,শুভরাজ আলি খান, শুভ্রাংশু শেখর সামন্ত, নরসিংহ দাস সহ অন্যান্যরা। 

       


অনুষ্ঠানের শেষ পর্বে কুইজ উপস্থাপন করেন মণিকাঞ্চন রায় ও শান্তনু ঘোষ। উপস্থিত সকলকে সংগঠনের পক্ষ থেকে একটি করে ব‌ই উপহার হিসেবে তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের পশ্চিম মেদিনীপুর জেলা শাখার সভাপতি গৌতম বোস। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্নেহাশিষ চৌধুরী ও আলপনা দেবনাথ বোস।সহযোগিতা করেন মৃন্ময়ী খাঁড়া,শবরী বসু চৌধুরী,সৌনক সাউ, মৃত্যুঞ্জয় সামন্ত প্রমুখ।