Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খড়্গপুরে সিপিআইএম-এর উদ্যোগে মূর্তি উন্মোচন ও জনসভা..

নিজস্ব সংবাদদাতা, খড়্গপুর...... সিপিআইএমের খড়্গপুর শহর দক্ষিণ এরিয়া কমিটির  উদ্যোগে খড়্গপুর শহরের প্রেমবাজার ও তালবাগিচা এলাকায় বিদ্যাসাগর, আম্বেদকর, মুজফ্ফর আহমদ, মার্কস,এঙ্গেলস, লেনিন, স্ট্যালিনের আবক্ষ মূর্তি স্থাপন করা …

 


নিজস্ব সংবাদদাতা, খড়্গপুর...... সিপিআইএমের খড়্গপুর শহর দক্ষিণ এরিয়া কমিটির  উদ্যোগে খড়্গপুর শহরের প্রেমবাজার ও তালবাগিচা এলাকায় বিদ্যাসাগর, আম্বেদকর, মুজফ্ফর আহমদ, মার্কস,এঙ্গেলস, লেনিন, স্ট্যালিনের আবক্ষ মূর্তি স্থাপন করা হলো।

আবক্ষ মূর্তি গুলির আবরণ উন্মোচন করেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। এরমধ্যে বিদ্যাসাগর ও আম্বেদকরের মূর্তি তালবাগিচা ইউসিআরসি অফিসের সামনে স্থাপন করা হয়েছে। বাকি মূর্তি গুলি প্রেমবাজারে দক্ষিণ এরিয়া কমিটির অফিসের সামনে স্থাপন করা হয়েছে।এই উপলক্ষে তালবাগিচা বাজার সংলগ্ন এলাকায় একটি জনসভা অনুষ্ঠিত হয়। 


এদিনের এই  জনসভায় উপস্থিত ছিলেন দীপক সরকার, তরুণ রায়,সুশান্ত ঘোষ, বিজয় পাল , স্মৃতিকণা দেবনাথ,সবুজ ঘোড়াই সহ দলের জেলা স্তরের প্রাক্তন ও বর্তমান  নেতৃবৃন্দ। সভাপতিত্ব করেন দলের  জেলা কমিটির সদস্য অমিতাভ দাস। এই সভায় গণশক্তি পত্রিকার তহবিলে কস্তুরী দাস, রূপাঞ্জলী সেন,  অসিত চক্রবর্তী অর্থ সাহায্য করেন।দক্ষিণ এরিয়া কমিটির পক্ষে জ্যোতি বসু রিসার্চ সেন্টারের জন্যে ২৫০০০ টাকা বিমান বসুর হাতে প্রদান করা হয়। এই সভায় খড়্গপুর শহরের বিভিন্ন প্রান্ত থেকে বহু মানুষ উপস্থিত হয়েছিলেন।