Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আইসিআইসিআই প্রুডেন্সিয়াল লাইফ ইন্স্যুরেন্স আইসিআইসিআই প্রু গিফট প্রো লঞ্চ করলো

দেবাঞ্জন দাস,৫ সেপ্টেম্বর : আইসিআইসিআই প্রুডেনশিয়াল লাইফ ইন্স্যুরেন্স একটি উদ্ভাবনী আয়ের পরিকল্পনা আইসিআইসিআই প্রূ গিফট প্রো লঞ্চ করলো, যা গ্রাহকদের বছর বছর ক্রমবর্ধমান আয় বা নিয়মিত আয় পাওয়ার বিকল্প প্রদান করে। উপরন্তু, এ…


দেবাঞ্জন দাস,৫ সেপ্টেম্বর : আইসিআইসিআই প্রুডেনশিয়াল লাইফ ইন্স্যুরেন্স একটি উদ্ভাবনী আয়ের পরিকল্পনা আইসিআইসিআই প্রূ গিফট প্রো লঞ্চ করলো, যা গ্রাহকদের বছর বছর ক্রমবর্ধমান আয় বা নিয়মিত আয় পাওয়ার বিকল্প প্রদান করে। উপরন্তু, এই নন - পার্টিসিপেটিং সেভিংস প্রোডাক্ট লাইফ কভার পরিবারের আর্থিক নিরাপত্তা নিশ্চিত করে।


আইসিআইসিআই প্রূ গিফট প্রো গ্রাহকদের অন্যান্য সুবিধার মধ্যে আয়ের সুবিধা এবং প্রিমিয়াম পেমেন্ট শর্তাবলীর একটি পছন্দ প্রদান করে তাদের অনন্য চাহিদা অনুযায়ী প্রোডাক্টটিকে কাস্টমাইজ করতে দেয়।


নিশ্চিত দীর্ঘমেয়াদী আয়ের পাশাপাশি, আইসিআইসিআই প্রূ গিফট প্রো গ্রাহকদের একমুঠো বেনিফিট পাওয়ার বিকল্প অফার করে। একমুঠো বেনিফিট হিসাবে প্রদত্ত প্রিমিয়ামের ১০০% পর্যন্ত যেকোন পরিমাণ বাছাই করার এবং ফেরত পাওয়ার সময় নির্বাচন করার সুবিধা গ্রাহকদের রয়েছে। এই বৈশিষ্ট্যের মাধ্যমে, গ্রাহকরা জীবনের সবচেয়ে সুন্দর মাইলফলকগুলির জন্য পরিকল্পনা করতে পারেন, যেমন একটি বাড়ির মালিকানা, প্রিয়জনদের জন্য একটি দীর্ঘস্থায়ী উত্তরাধিকার রেখে যাওয়া, বা একটি উল্লেখযোগ্য অবসরের সংস্থান তৈরি করা৷


এই বৈশিষ্ট্য-সমৃদ্ধ প্রোডাক্টটি আয়ের সময়কালে পলিসিধারকের মৃত্যুর ক্ষেত্রে মনোনীত ব্যক্তি আয় পেতে থাকবে তা নিশ্চিত করে। আইসিআইসিআই প্রূ গিফট প্রো কার্যকরভাবে গ্রাহকদের স্বল্প এবং দীর্ঘমেয়াদী আয়ের চাহিদা মেটাতে সুবিধা প্রদান করে।


আইসিআইসিআই প্রূ গিফট প্রো ৫ থেকে ১২ বছর পর্যন্ত প্রিমিয়াম পেমেন্ট শর্তাবলীর একটি পরিসীমা প্রদান করে, যাতে গ্রাহকদের তাদের সুবিধা এবং লক্ষ্য টাইমলাইন অনুযায়ী সঞ্চয় করতে দেয়। এছাড়াও ৮ তম বছর থেকে, তারা ৩০ বছর পর্যন্ত আয় পেতে শুরু করতে পারেন।


 অমিত পলতা, চিফ ডিস্ট্রিবিউশন অফিসার, আইসিআইসিআই প্রূডেন্টিয়াল লাইফ ইন্সুরেন্স বলেন, "আমরা আইসিআইসিআই প্রূ গিফট প্রো , অন্তর্নির্মিত নমনীয়তা বিল্ট - ইন ফ্লেক্সিবিলিটিস্ সহ একটি দীর্ঘমেয়াদী সঞ্চয় প্রোডাক্ট যা গ্রাহকদের তাদের অনন্য চাহিদা অনুসারে প্রোডাক্টটিকে সামঞ্জস্য করতে দেয়, যার ফলে তারা জীবনের লক্ষ্যগুলির জন্য আরও ভালভাবে প্রস্তুতি নিতে এবং অর্জন করতে সক্ষম পারে। প্রোডাক্টের লাইফ কভার উপাদান পরিবারকে আর্থিক নিরাপত্তা প্রদান করে।