Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

১০০ দিনের কাজের চার হাজার কোটি টাকা তৃণমূলের পঞ্চুরা চুরি করেছে-শুভেন্দু

পূর্ব মেদিনীপুরতমলুক১০০ দিনের কাজের চার হাজার কোটি টাকা তৃণমূলের পঞ্চুরা চুরি করেছে। তমলুকে বিজেপির বর্ধিত সভায় এসে এমনই মন্তব্য করলে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

চুরি আটকানো হয়েছে, কেউ টাকা আটকায়নি। তৃণমূল আগে হিসাব…


পূর্ব মেদিনীপুর

তমলুক

১০০ দিনের কাজের চার হাজার কোটি টাকা তৃণমূলের পঞ্চুরা চুরি করেছে। তমলুকে বিজেপির বর্ধিত সভায় এসে এমনই মন্তব্য করলে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।



চুরি আটকানো হয়েছে, কেউ টাকা আটকায়নি। তৃণমূল আগে হিসাব দিক। ৩১-১২-২০২২  ৩ কোটি ৫৬ লক্ষ জব কার্ড ছিল। ২৮/০ ২/২৩ এক কোটি এক লক্ষ জব কার্ড বাতিল হয়েছে কেন? এই এক কোটি জব কার্ডের এগনেস্টে গত ১০ বছরে ৪ হাজার কোটি টাকা তৃণমূলের পঞ্চুরা চুরি করেছে। আমি গিরিরাজ সিং মহোদয়কে কালকেই চিঠি দেব। পশ্চিমবঙ্গের মানরেগা চুরি নিয়ে আপনি সিবিআই কে হ্যান্ড ওভার করুন আর প্রকৃত জব কার্ড হোল্ডারদের সঙ্গে ফেক আইডি আলাদা করে পশ্চিমবঙ্গের ক্ষেত্রে সিদ্ধান্ত নিন চোর ধরার জন্য। ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে জেল বানাতে হবে, যা চোর তৃণমূলে মানরেগাতে চুরি করেছে। আমাদের এই জেলাতে আমফান এবং আইবিএস এর টাকা চুরি করেনি এমন কোন তৃণমূল এর পঞ্চ নেই। আর সত্তর ভাগ নির্মাণ সহায়ক এদের চুরিতে সহযোগিতা করেছে। রাজ্যের পঞ্চায়েত সচিব তার নিজের এজেন্স এনে গাছ সাপ্লাই করেছে দক্ষিণ ২৪ পরগনায়। ২০০ কোটি টাকা চুরি করেছে। এখন যিনি পঞ্চায়েত ও সমবায় মন্ত্রী মুখ্যমন্ত্রীর অ্যাডভাইজার হটিকালচার কর্পোরেশনের চেয়ারম্যান হিসেবে মানরেগার সব গাছ সাপ্লাই দিয়েছে। বিজেপি থেকে জিতে তৃণমূলে যাওয়ার রায়গঞ্জের বিধায়ক তিনি ৪২ টাকার নারকেল গাছ আড়াইশো টাকায় বিক্রি করে ১৩ কোটি টাকা চুরি করেছে।


তমলুকের বিজেপির বর্ধিত সভায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী যোগ দেন। বৈঠক নিয়ে সাংবাদিকদের কিছু না বললেও তিনি বলেন যে বার্তা দিলাম তাতে ipack এর কোন কারিগরি এখানে চলবে না