Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আইসিআইসিআই ব্যাঙ্ক অগ্রগণ্য ব্র্যান্ডগুলিতে অফার, ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক সহ ফেস্টিভ্যাল বোনানজা লঞ্চ করলো

দেবাঞ্জন দাস; ৯ অক্টোবর:  আইসিআইসিআই ব্যাঙ্ক  উৎসবের মরসুমের শুরুতে তার গ্রাহকদের জন্য উত্তেজনাপূর্ণ অফার, ছাড় এবং ২৬,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সহ ফেস্টিভ বোনানজা চালু করার ঘোষণা করলো ৷ গ্রাহকরা আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট/ডে…



দেবাঞ্জন দাস; ৯ অক্টোবর:  আইসিআইসিআই ব্যাঙ্ক  উৎসবের মরসুমের শুরুতে তার গ্রাহকদের জন্য উত্তেজনাপূর্ণ অফার, ছাড় এবং ২৬,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সহ ফেস্টিভ বোনানজা চালু করার ঘোষণা করলো ৷ গ্রাহকরা আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট/ডেবিট কার্ড, ইন্টারনেট ব্যাঙ্কিং, ইউপিআই এর মাধ্যমে রূপে ক্রেডিট কার্ড এবং কার্ডলেস ইএমআই ব্যবহার করে তাদের প্রিয় ব্র্যান্ডগুলি থেকে বিভিন্ন জিনিস কিনতে  এই সুবিধাগুলি পেতে পারেন।  এই অফারগুলি ব্যাঙ্কের ক্রেডিট/ডেবিট কার্ডগুলি ব্যবহার করে নো-কস্ট ইএমআই আকারে গ্রাহকদের জন্য উপলব্ধ।


ব্যাঙ্ক উৎসবের মরসুমে গ্রাহকদের বিভিন্ন চাহিদা মেটাতে অফারগুলি তৈরি করেছে-  বিভিন্ন বিভাগে যেমন ইলেকট্রনিক্স, মোবাইল, ফ্যাশন, গহনা, আসবাবপত্র, ভ্রমণ, ডাইনিং এবং আরও অনেক কিছু এবং আইফোন সহ বিভিন্ন শীর্ষস্থানীয় ব্র্যান্ড  যেমন মেক মাই ট্রিপ, টাটা নিউ, ওয়ানপ্লাস, এইচ পি, মাইক্রোসফ্ট, ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল, এল জি, সোনি, স্যামসাং, তানিস্ক, তাজ, জোম্যাটো, এবং সুইগি এর সাথে। 


ব্যাঙ্ক ফ্লিপকার্টের সাথে দ্য বিগ বিলিয়ন ডেস সেল (অক্টোবর ৮ থেকে ১৫ অক্টোবর), মিন্ত্রা বিগ ফ্যাশন ফেস্টিভ্যালের জন্য (৬ অক্টোবর থেকে ১৯ অক্টোবর) এবং অ্যামাজন - এর গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের জন্য (অক্টোবরের শেষ সপ্তাহে) অংশীদারিত্ব করেছে। ব্যাঙ্ক তার গ্রাহকদের জন্য খুব শীঘ্রই হোম লোন, অটো লোন এবং টু হুইলার লোনের মতো রিটেল লোন প্রোডাক্টের জন্য বিশেষ এবং আকর্ষণীয় অফার চালু করবে।


লঞ্চের বিষয়ে , আইসিআইসিআই ব্যাঙ্কের এক্সিকিউটিভ ডিরেক্টর  রাকেশ ঝা বলেন, "আমরা ফেস্টিভ বোনানজা লঞ্চ করতে পেরে আনন্দিত যেখানে আমাদের গ্রাহকদের জন্য বিপুল অফার, ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক রয়েছে। ব্যাংক আমাদের গ্রাহকদের জন্য প্রাসঙ্গিক আকর্ষণীয় অফার নিয়ে আসতে শীর্ষস্থানীয় ব্র্যান্ড এবং ই-কমার্স প্ল্যাটফর্মের সাথে অংশীদারিত্ব করেছে। গ্রাহকরা  আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট/ডেবিট কার্ড, ইন্টারনেট ব্যাঙ্কিং, আইসিআইসিআই ব্যাঙ্ক রূপে ক্রেডিট কার্ডের সাথে ইউপিআই লেনদেন এবং কার্ডলেস ইএমআই ব্যবহার করে এই অফারগুলি পেতে পারেন। এর পাশাপাশি, ব্যাঙ্ক তার প্রোডাক্ট  হোম লোন, অটো লোন এবং টু-হুইলার লোনের উপর বিশেষ উত্সব অফারও চালু করবে। আমরা আশা করি এই অফারগুলি এই উত্সব মরসুমে আমাদের গ্রাহকদের জন্য অপরিসীম আনন্দ এবং উত্সাহ যোগ করবে।"