Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Tata CLiQ, Tata CLiQ Luxury, এবং Tata CLiQ প্যালেট তাদের ফ্ল্যাগশিপ সেল ইভেন্ট 10.10 এর সাথে উৎসবের মরসুম উদযাপন

দেবাঞ্জন দাস; ১০ অক্টোবর : Tata CLiQ, Tata CLiQ Luxury, এবং Tata CLiQ প্যালেট তাদের বার্ষিক এবং বহুল প্রতীক্ষিত 10.10 সেল হোস্ট করছে 6 অক্টোবর থেকে। এই সেলটিতে পোশাক, সৌন্দর্য, আনুষাঙ্গিকের মতো বিভিন্ন বিভাগ জুড়ে আকর্ষণীয় অফার…



 দেবাঞ্জন দাস; ১০ অক্টোবর : Tata CLiQ, Tata CLiQ Luxury, এবং Tata CLiQ প্যালেট তাদের বার্ষিক এবং বহুল প্রতীক্ষিত 10.10 সেল হোস্ট করছে 6 অক্টোবর থেকে। এই সেলটিতে পোশাক, সৌন্দর্য, আনুষাঙ্গিকের মতো বিভিন্ন বিভাগ জুড়ে আকর্ষণীয় অফার থাকবে  , পাদুকা, গহনা, ঘড়ি এবং আরও অনেক কিছু, যা গ্রাহকদের এই উৎসবের মরসুমে নেতৃস্থানীয় ব্র্যান্ড থেকে কেনাকাটা করতে দেয়।


 Tata CLiQ-এর চিফ এক্সিকিউটিভ অফিসার গোপাল আস্থানা বলেন, “Tata CLiQ-এ, আমাদের প্রচেষ্টা লাইফস্টাইল, বিলাসিতা এবং সৌন্দর্যের জন্য ভোক্তাদের পছন্দের প্ল্যাটফর্ম হওয়ার দিকে মনোনিবেশ করছে।  এই উৎসবের মরসুমে ভোক্তাদের বর্তমান কেনাকাটার অনুভূতির সাথে তাল মিলিয়ে, আমরা আমাদের ফ্ল্যাগশিপ সেল ইভেন্ট, 10.10 ঘোষণা করতে উত্তেজিত, যা 6 অক্টোবর থেকে শুরু হয়েছিল। তিনটি প্ল্যাটফর্ম, Tata CLiQ, Tata CLiQ Luxury, এবং Tata CLiQ প্যালেটের একটি তোড়া রয়েছে।  এই উৎসবের মরসুমে কেনাকাটা করার সময় গ্রাহকদের উত্তেজিত করতে বাধ্য এমন বিভাগ জুড়ে অফার।  প্ল্যাটফর্মগুলি সর্বশেষ সংগ্রহগুলি প্রবর্তন করে তাদের বিদ্যমান পোর্টফোলিওকে প্রসারিত করেছে, এইভাবে বিভিন্ন বিভাগে তাদের ভাণ্ডার আরও বাড়িয়েছে।  আমরা একটি উত্তেজনাপূর্ণ উত্সব মরসুমের জন্য অপেক্ষা করছি কারণ আমরা আমাদের গ্রাহকদের জন্য কিউরেটেড অফার এবং একটি উন্নত কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করতে থাকি।"


 Tata CLiQ, ভারতের শীর্ষস্থানীয় ই-কমার্স গন্তব্য, 10/10 বিক্রয়ের জন্য 'আপনার ফ্যাশনে নিখুঁত 10 স্কোর করার' প্রস্তাবটি চালনা করছে।  বিক্রয়ের সময়, এটি ফ্যাশন এবং লাইফস্টাইল জুড়ে নেতৃস্থানীয় ব্র্যান্ডগুলি থেকে কিউরেটেড এবং ট্রেন্ডিস্ট সংগ্রহ অফার করার প্রতিশ্রুতি দেয়।


 6ই অক্টোবর থেকে গ্রাহকরা তাদের পছন্দের ব্র্যান্ডগুলিতে 85% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন, সাথে অতিরিক্ত সুবিধা যেমন বিনামূল্যে শিপিং, অতিরিক্ত কুপন এবং ব্যাঙ্ক অফার।


 এটি গ্রাহকদের জন্য একটি ব্লকবাস্টার শপিং সিজন হওয়ার প্রতিশ্রুতি দেয়, যেখানে পোশাক এবং জুতার মতো শীর্ষস্থানীয় ক্যাটাগরি জুড়ে আশ্চর্যজনক অফার রয়েছে।  Jack & Jones, Levi’s, Spykar, U.S. Polo Assn. এবং আরও অনেক কিছুর মতো পুরুষদের পোশাকের উপর 30-80% পর্যন্ত ছাড় দেওয়া হবে, যেখানে পুরুষদের জুতোর উপর 70% পর্যন্ত ছাড় দেওয়া হবে।  ওমেনওয়্যারেও রয়েছে উত্তেজনাপূর্ণ অফার, যেখানে Aldo, AND, Biba, Clarks, Only, Vero Moda, এবং W-এর মতো নেতৃস্থানীয় পোশাক এবং জুতা ব্র্যান্ডের উপর 70% পর্যন্ত ছাড় রয়েছে। এছাড়াও, কেউ ক্যাসিওর মতো ব্র্যান্ডের ঘড়িতে অফার উপভোগ করতে পারেন।  জীবাশ্ম, এবং টাইটান।  গ্যাজেট এবং আনুষাঙ্গিক বিভাগগুলিতে এমন অফার রয়েছে যা কেউ প্রতিরোধ করতে পারে না।


 শীর্ষস্থানীয় ব্যাঙ্কগুলি  6 অক্টোবর থেকে 10 অক্টোবর পর্যন্ত HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডগুলিতে এবং 10 অক্টোবর থেকে 16 অক্টোবর পর্যন্ত ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডগুলিতে 10%  তাত্ক্ষণিক ছাড়ের সাথে বিক্রয়ে অংশগ্রহণ করছে৷