Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পুজোর আগেই মেদিনীপুরে পথচলা শুরু করলো নতুন বিরিয়ানি দোকান

নিজস্ব প্রতিনিধি, মেদিনীপুর :পূজার আগেই ভোজনরসিকদের রসনা তৃপ্তির লক্ষ্য মেদিনীপুর শহরের প্রান্তে রাঙামাটি ফ্লাই ওভারের কাছে উদ্বোধন হলো নতুন বিরিয়ানি দোকানের। দোকানের নাম রাখা হয়েছে 'মিডনাপুর বিরিয়ানি হাব'। বিভিন্ন স্বাদ…



নিজস্ব প্রতিনিধি, মেদিনীপুর :

পূজার আগেই ভোজনরসিকদের রসনা তৃপ্তির লক্ষ্য মেদিনীপুর শহরের প্রান্তে রাঙামাটি ফ্লাই ওভারের কাছে উদ্বোধন হলো নতুন বিরিয়ানি দোকানের। দোকানের নাম রাখা হয়েছে 'মিডনাপুর বিরিয়ানি হাব'। বিভিন্ন স্বাদের মানুষের জন্য থাকছে নানান স্বাদের বিরিয়ানি। চিকেন বিরিয়ানি বা মাটন বিরিয়ানির পাশাপাশি থাকছে  ইলিশ বিরিয়ানি বা চিংড়ি বিরিয়ানি মতো বিরিয়ানিও। পাশাপাশি রয়েছে আলু বিরিয়ানি, ডিম বিরিয়ানি। মঙ্গলবার সকাল ১০টা ১০ মিনিটে মেদিনীপুর শহরের রাঙ্গামাটিতে উদ্বোধন হয় এই বিরিয়ানি দোকানের। ফিতা কেটে এবং কেক কেটে উদ্বোধন করা হয় এই দোকানের। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যাসাগর পুরস্কারপ্রাপ্ত লেখিকা ও সমাজকর্মী রোশেনারা খান, মেদিনীপুর কোতোয়ালি থানার আইসি আতিবুর রহমান, থানার টাউনবাবু প্রশান্ত কীর্তনীযা, ভোজনরসিক শিক্ষক সুদীপ কুমার খাঁড়া, ডিস্ট্রিক্ট চেম্বার্স অফ কমার্সের সম্পাদ চন্দন রায়, সমাজসেবী শ্যামল দাস, বিশিষ্ট নৃত্যশিল্পী শাশ্বতী মাইতি শাসমল সহ অন্যান্যরা।


 সম্পূর্ণ মহিলা দ্বারা পরিচালিত এই বিরিয়ানি দোকান। স্বনির্ভরতার স্বপ্ন নিয়ে গড়ে ওঠা এই বিরিয়ানি দোকানটির পরিচালনার দায়িত্ব রয়েছেন মধুমন্তী শাসমল ও সমরেশ নন্দী। তাঁদের আশা তাঁদের প্রতিষ্ঠান পুজোর মরসুমে ভোজন রসিকদের গন্তব্যের একটি সেরা ঠিকানা হয়ে উঠবে। প্রথম দিন এই দোকানে নানা আকর্ষণীয় অফার ছিল। দুপুর থেকে রাত অবধি ভীড় জমিয়ে বিরিয়ানি কিনেছেন বিরিয়ানিপ্রেমী ভোজন রসিকরা।