Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হলো তৃতীয় অনিন্দ বসু রায় স্মারক বক্তৃতা

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রাক্তনী সংসদ আয়োজিত তৃতীয় অনিন্দ বসু রায় স্মারক বক্তৃতা অনুষ্ঠিত হলো বিশ্ববিদ্যালয়ের  বীরেন্দ্রনাথ শাসমল প্রেক্ষাগৃহে। অনুষ্ঠিত হল। অনুষ্ঠানের উদ্বোধ…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রাক্তনী সংসদ আয়োজিত তৃতীয় অনিন্দ বসু রায় স্মারক বক্তৃতা অনুষ্ঠিত হলো বিশ্ববিদ্যালয়ের  বীরেন্দ্রনাথ শাসমল প্রেক্ষাগৃহে। অনুষ্ঠিত হল। অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সুশান্ত কুমার চক্রবর্তী। প্রয়াত অধ্যাপক অনিন্দ বসু রায়ের স্ত্রী নুপুর বসু রায়কে প্রাক্তনী সংসদের পক্ষ থেকে অভিবাদন জানানো হয়।কলকাতা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপিকা ড. কৃষ্ণা সেন এবারের স্মারক বক্তৃতা প্রদান করেন ।বক্তৃতার  বিষয় ছিল "ইংলিশ স্টাডিজ ইন ইন্ডিয়া: দ্য ডিসিপ্লিন টুডে"।

রাজ্যের বিভিন্ন কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, শিক্ষাবিদ,গবেষক এবং সাহিত্যপ্রেমীরা এই অনুষ্ঠানে অংশ নিয়ে অনুষ্ঠানটিকে সফল করে তোলেন। প্রাক্তনী সংসদের সভাপতি অধ্যাপক ইন্দ্রনীল আচার্য, প্রাক্তনী সংসদের সম্পাদক সৌম্যদীপ চক্রবর্তী সহ সংসদের বাকি সদস্যেরা জানিয়েছেন,প্রয়াত অধ্যাপক অনিন্দ বসু রায়ের সাহিত্যচর্চা ও গবেষণায় অপরিসীম অবদানের প্রতি শ্রদ্ধা জানাতে প্রতি বছর সংসদ এই স্মারক বক্তৃতার আয়োজন করে চলেছে। এই অনুষ্ঠানের সাফল্যে তাঁরা আপ্লুত ।