Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বকেয়া ডিএ প্রদান সহ নানা দাবিতে মেদিনীপুর ৎডি আই অফিসে এবিটিএ-এর ডেপুটেশন

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর....বকেয়া মহার্ঘভাতা ও মহার্ঘরিলিফ দ্রুত প্রদান, দ্রুততার ও স্বচ্ছতার ভিত্তিতে  সমস্ত শূন্যপদে নিয়োগ,সমকাজে সম বেতন,মেয়াদ শেষ হয়ে যাওয়া পরিচলন সমিতি গুলো পুনর্গঠন,মধ্যশিক্ষা পর্ষদ ও মাদ্রাসা পর্ষদে ন…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর....বকেয়া মহার্ঘভাতা ও মহার্ঘরিলিফ দ্রুত প্রদান, দ্রুততার ও স্বচ্ছতার ভিত্তিতে  সমস্ত শূন্যপদে নিয়োগ,সমকাজে সম বেতন,মেয়াদ শেষ হয়ে যাওয়া পরিচলন সমিতি গুলো পুনর্গঠন,মধ্যশিক্ষা পর্ষদ ও মাদ্রাসা পর্ষদে নির্বাচন ব্যাবস্থা ফিরিয়ে আনা,পেশাগত নানা সমস্যার দ্রুত সমাধান সহ তিরিশ দফা দাবিতে নিখিল বঙ্গ শিক্ষক সমিতির(এবিটিএ) উদ্যোগে গোটা রাজ্যের সমস্ত ডিআই অফিসে মিছিল, সমাবেশ,ডেপুটেশন কর্মসূচি অনুষ্ঠিত হলো বৃহস্পতিবার বিকেলে।

এই কর্মসূচির সাথে সাথ মিলেয়ে পশ্চিম মেদিনীপুরে এবিটিএ-এর  উদ্যোগে মেদিনীপুর শহরে মিছিল ও পশ্চিম মেদিনীপুর ডি আই অফিসে ডেপুটেশন কর্মসূচি অনুষ্ঠিত হলো বৃহস্পতিবার।এই উপলক্ষ্যে এদিন বিকেলে মেদিনীপুরে এবিটিএ নেতৃত্ব ও কর্মী-সমর্থকরা প্রথমে রবীন্দ্রনগরে এবিটিএ এর জেলা অফিসে সমবেত হন। সেখান থেকে মিছিল করে  ডি আই অফিসে আসেন।ডি আই অফিসের সামনে বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন জেলা সম্পাদক জগন্নাথ খান, প্রাক্তন দুই জেলা সম্পাদক অশোক ঘোষ ও বিপদতারণ ঘোষ, শিক্ষক নেতা তুলসী মাইতি প্রমুখ। সমাবেশ চলাকালীন সংগঠনের একটি প্রতিনিধি দল ডিআই দপ্তরে দাবী সনদ পেশ করেন। বিক্ষোভ সভায় সভাপতিত্ব করেন জেলা সভাপতি মৃণাল কান্তি নন্দ। এদিনের সমাবেশে উপস্থিত ছিলেন শ্যামল ঘোষ,প্রভাস ভট্টাচার্য.সুরেশ পড়িয়া,সুমন ঘোষ সুশান্ত খান সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।