Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পাহাড়ীপুর বালিকা প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে প্রাক্ শারদীয়া সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী সভা

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....মেদিনীপুর শহরের  অন্তর্গত সদর আর্বান-১ চক্রের অধীন একটি গুরুত্বপূর্ণ সরকারী প্রাথমিক বিদ্যালয় হলো পাহাড়ীপুর বালিকা প্রাথমিক বিদ্যালয়। সোমবার সকালে এই বিদ্যালয়ের কচি কাঁচারা মেদিনীপুর শহরের সংস্…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....মেদিনীপুর শহরের  অন্তর্গত সদর আর্বান-১ চক্রের অধীন একটি গুরুত্বপূর্ণ সরকারী প্রাথমিক বিদ্যালয় হলো পাহাড়ীপুর বালিকা প্রাথমিক বিদ্যালয়। সোমবার সকালে এই বিদ্যালয়ের কচি কাঁচারা মেদিনীপুর শহরের সংস্কৃতি চর্চার অন্যতম প্রাণকেন্দ্র রবীন্দ্র নিলয়ে অংশ নিল নিজেদের বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত প্রাক্- শারদীয়া সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী সভায়। শিক্ষক-শিক্ষিকাদের তত্ত্বাবধানে বিদ্যালয়ের কচিকাঁচারা নৃত্য, সঙ্গীত,বাংলা ও ইংরেজি আবৃত্তি,গল্পবলা, নাটকের মাধ্যমে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপিত করলো। পাশাপাশি অনুষ্ঠানে অংশ নিলেন শিক্ষক-শিক্ষিকারা। অতিথিবৃন্দের হাত ধরে প্রকাশিত হয় শিক্ষার্থীদের হাতে তৈরী দেওয়াল পত্রিকা কু-ঝিক-ঝিক।

শিক্ষার্থীদের পাশাপাশি অনুষ্ঠানে ঘিরে

অভিভাবক- অভিভাবিকাদের উৎসাহ উদ্দীপনা ছিল  চোখে পড়ার মতো।শ্রেনী কক্ষের বাইরেও এই প্রাথমিক বিদ্যালয়ের কচিকাঁচারা যে সাংস্কৃতিক অনুষ্ঠানেও দক্ষ তা এদিন ওদের অনুষ্ঠান না দেখলে বিশ্বাসই করা যেতো না। আর কদিন পরেই পূজার ছুটি পড়বে তারই মাঝে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের  সহযোগিতায় শিক্ষার্থীরা একটি সুন্দর সকালে পূজার সুর বাজিয়ে দিয়ে গেলো উপস্থিত সকলের সামনে।


শিক্ষার্থীদের উৎসাহিত করতে এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুবর্ণরেখা মহাবিদ্যালয়ের অধ্যাপক ড.অরুণাভ প্রহরাজ,বিশিষ্ট শিক্ষক সুদীপ কুমার খাঁড়া সহ অন্যান্য বিশিষ্ট অতিথিবৃন্দ। উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দেবাশীষ বসু সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও বিদ্যালয়ের শুভানুধ্যায়ীরা।