Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিডিওর বিরুদ্ধে আদালতে যাওয়ার হুমকি বিধায়িকা তাপসী মন্ডলের

পূর্ব মেদিনীপুরতমলুকবিডিওর বিরুদ্ধে আদালতে  যাওয়ার হুমকি বিধায়িকা তাপসী মন্ডলের। কর্মাধ্যক্ষ নির্বাচনে বিজেপির দুই গোষ্ঠীর ঝামেলা। উত্তেজনার মধ্যে কর্মাধ্যক্ষ নির্বাচিত হয়।পূর্ব মেদিনীপুর জেলার শহীদ মাতঙ্গিনী পঞ্চায়েত সমিতির ক…

 


পূর্ব মেদিনীপুর

তমলুক

বিডিওর বিরুদ্ধে আদালতে  যাওয়ার হুমকি বিধায়িকা তাপসী মন্ডলের। কর্মাধ্যক্ষ নির্বাচনে বিজেপির দুই গোষ্ঠীর ঝামেলা। উত্তেজনার মধ্যে কর্মাধ্যক্ষ নির্বাচিত হয়।

পূর্ব মেদিনীপুর জেলার শহীদ মাতঙ্গিনী পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ গঠনকে কেন্দ্র করে বিজেপির দুই গোষ্ঠীর মধ্যে গন্ডগোল, উত্তেজনা। জেলা সভাপতি তথা বিধায়িকাকে ঘিরে বিক্ষোভ। প্রশাসনিক সহায়তায় কর্মাধ্যক্ষ গঠন সম্ভব হয়েছে। তমলুকের শহীদ মাতঙ্গিনী ব্লকে বিজেপির গোষ্ঠী কোন্দল।


বিজেপি বিধায়িকা তাপসী মন্ডলকে ঘিরে বিক্ষোভ বিজেপির। বিক্ষোভের কারনে দীর্ঘক্ষণ  বন্ধ হয়ে যায় কর্মধ্যক্ষ নির্বাচন।

তমলুকের শহীদ মাতঙ্গিনী ব্লকে সোমবার কর্মাধ্যক্ষ নির্বাচনের দিন ধার্য্য হয়। সেখানে বিজেপির জয়ী পঞ্চায়েত সমিতির সভাপতি সঙ্গীতা আদক মাইতিকে ঢুকতে বাধা দেওয়া হয়। বাধাদেয় বিজেপির আরেক গোষ্ঠীর লোকজন। যার ফলে গেটের সামনে বসে পড়ে বিক্ষোভ দেখায় সঙ্গীতা আদক মাইতির গোষ্ঠীর লোকজন । ঘটনাস্থলে তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তথা হলদিয়ার বিধায়িকা তাপসী মন্ডল  এলে  তাঁকে ঘিরে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। তাঁকে ঘিরে রীতিমতো ধাক্কাধাক্কি শুরু হয়। ব্যাপক মারপিট হয় দুই গোষ্ঠীর মধ্যে। উত্তেজনা নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশবাহিনী। পুলিশ প্রশাসনের চেস্টায় শেষমেশ কর্মাধ্যক্ষ গঠন সম্ভব হয়। জয়ী কর্মধ্যক্ষদের গলায় মালা পরিয়ে দেন বিদায়িকা তাপস মন্ডল। নিজেদের দলের মধ্যে গোষ্ঠী কোন্দলকে কটাক্ষ করে শাসকদল তৃণমূল। যারা শাসকদলকে নিয়ে নানা কুরুচিপূর্ণ কথা বলেন তাদের দলের কর্মীরাই তাদের নেতার কথা শোনে না।


এদিন জেলা সভাপতি তথা বিধায়িকা তাপসী মন্ডল বলেন, যাকে শহীদ মাতঙ্গিনী ব্লকের সভাপতি করা হয়েছে তিনি তৃণমূলের মদতে কর্মাধ্যক্ষ গঠনে বাধা সৃষ্টি করার চেস্টা করছিলো। তাই সমস্যা হয়েছিলো। দলের কর্মীদের সাথে কেমন ব্যবহার করা উচিত তা উনি এখনো শিখে উঠতে পারেনি। দলের নিয়ম কানুন যাতে উনু ভালো করে শিখেন সেটা বললো। তিনি আরো বলেন আমি একজন জনপ্রতিনিধি হওয়া সত্বেও শহীদ মাতঙ্গিনী ব্লকের বিডিও অমিত কুমার গায়েন আমাকে জোর করে ভিডিও অফিস চত্বর থেকে বের করে দেয়। বিডিও একজন জনপ্রতিনিধিকে জোর করে বের করে দিতে পারে কিনা তা জানতে আমি আদালতে যাবো।