Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মহাষষ্ঠীতে বিশ্ব বাংলা শারদ সম্মান পুরস্কার ক্লাব গুলির হাতে তুলে দিলেন পূর্ব মেদিনীপুরের জেলাশাসক তানবীর আফজল

*পূর্ব মেদিনীপুর**তমলুক*পূর্ব মেদিনীপুর জেলায় বিশ্ববাংলা শারদ সম্মান পুরস্কার প্রদান করলেন পূর্ব মেদিনীপুরের জেলাশাসক তানবীর আফজল।পূর্ব মেদিনীপুর জেলায় সেরা পুজো, সেরা মন্ডপ, সেরা প্রতিমা, ও সেরা সমাজ সচেতনতা এই চারটি বিভাগে মো…

 


*পূর্ব মেদিনীপুর*

*তমলুক*

পূর্ব মেদিনীপুর জেলায় বিশ্ববাংলা শারদ সম্মান পুরস্কার প্রদান করলেন পূর্ব মেদিনীপুরের জেলাশাসক তানবীর আফজল।

পূর্ব মেদিনীপুর জেলায় সেরা পুজো, সেরা মন্ডপ, সেরা প্রতিমা, ও সেরা সমাজ সচেতনতা এই চারটি বিভাগে মোট বারোটি ক্লাবকে পুরস্কৃত করা হয়। সেরা পুজো তমলুক মহকুমার কেশাপাট সার্বজনীন দুর্গোৎসব কমিটি, কাঁথি মহকুমার কন্টাই প্রত্যয়ী গ্রুপ, এবং কাঁথি মহাকুমার কন্টাই ইয়ুথ গিল্ড, এই তিনটি ক্লাবকে শারদ সম্মান এবং মিষ্টির হাঁড়ি তুলে দেওয়া হয়। সেরা পুজোর ক্লাবগুলিকে পঞ্চাশ হাজার টাকা করে আর্থিক পুরস্কৃত করা হয়েছে। সেরা মণ্ডপ হয়েছে হলদিয়ার মহিষাদল যুব সাংস্কৃতিক সংস্থা, কাঁথির চৌরঙ্গী ক্লাব, তমলুকের নন্দকুমার স্পোর্টস এন্ড কালচার সেন্টার। সেরা মন্ডপের জন্য তিনটি ক্লাবকে ৩০ হাজার টাকা করে আর্থিক পুরস্কৃত করা হয়েছে। সেরা প্রতিমা হয়েছে হলদিয়ার চৈতন্যপুর নিউ স্টার, তমলুকের শালিকা দামোদরপুর শক্তি সংঘ, এবং এগরা মহাকুমার এগরা হাসপাতাল মোড় সমন্বয় ক্লাব। এই ক্লাব গুলিকে কুড়ি হাজার টাকা করে আর্থিক পুরস্কৃত করা হয়েছে। সেরা সমাজ সচেতনতা পুরস্কৃত করা হয়েছে, তমলুকের অফিসারস রিক্রেশন ক্লাব কেটিপিএস। তমলুকের পশ্চিম ময়না সার্বজনীন দুর্গোৎসব কমিটি, এবং বাসুদেবপুর ক্ষুদিরাম স্মৃতি সংঘ হলদিয়া।


এই তিনটি ক্লাবকে দশ হাজার টাকা করে আর্থিক পুরস্কৃত করা হয়েছে এবং প্রত্যেক ক্লাবকে মিষ্টির হাঁড়ি তুলে দেন পূর্ব মেদিনীপুরের জেলাশাসক তানবীর আফজল, অতিরিক্ত জেলা শাসক সাধারণ সৌভিক চট্টোপাধ্যায়, তমলুক মহাকুমা শাসক বুদ্ধদেব পান, পাঁশকুড়া পৌরসভার চেয়ারম্যান নন্দকুমার মিশ্র উপস্থিত ছিলেন। শারদ সম্মান পুরস্কারের জন্য পূর্ব মেদিনীপুর জেলায় ৬১টি ক্লাব আবেদনপত্র জমা দিয়েছিল।