Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পিতার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে পুত্রদের উদ্যোগে চক্ষু পরীক্ষা শিবির.

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর....পিতা প্রয়াত বিজয় কুমার চ্যাটার্জীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্য তাঁর স্মৃতিতে দুই পুত্র নীলাম্বর চ্যাটার্জী ও নীলোৎপল চ্যাটার্জী ও পরিবার বর্গের উদ্যোগে ও  কুইকোটা অরণ্য বাংলা উন্নয়ন সমিতির ব্য…


 নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর....পিতা প্রয়াত বিজয় কুমার চ্যাটার্জীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্য তাঁর স্মৃতিতে দুই পুত্র নীলাম্বর চ্যাটার্জী ও নীলোৎপল চ্যাটার্জী ও পরিবার বর্গের উদ্যোগে ও  কুইকোটা অরণ্য বাংলা উন্নয়ন সমিতির ব্যাবস্থাপনায় মেদিনীপুরের কুইকোটার একটি বেসরকারি লজে অনুষ্ঠিত হলো বিনামূল্যে একটি চক্ষু পরীক্ষা ,চশমা প্রদান ও চক্ষু ছানি নির্ণয় শিবির।

শিবির শুরুর আগে প্রয়াত বিজয় বাবুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়।শিবির পরিচালনা করেন মেদিনীপুর রোটারি আই হাসপাতাল। এদিনের শিবিরের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেদিনীপুর সদর ব্লকের নবাগত বিডিও কায়কাশান পারভীন সহ অন্যান্য বিশিষ্ট জনেরা। এদিনের শিবিরের মোট ২৫৪ জনের চক্ষু পরীক্ষা করা হয়। এর মধ্যে  ১৫ জনের চোখে ছানি চিহ্নিত করা হয়।

আগামী কিছু দিনের মধ্যে এদের বিনামূল্যে ছানী অপারেশনের ব্যবস্থা করা হবে। চ্যাটার্জী পরিবারের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।