Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

২০২২ এর টেট উত্তীর্ণদের নিয়োগের দাবিতে রাস্তায় প্রতিবাদ মিছিল চাকরি প্রার্থীদের

পূর্ব মেদিনীপুর : তমলুকতমলুক: শহর কলকাতার পর এবার প্রাথমিকের চাকরি দাবিতে রাস্তা নেমে প্রতিবাদ মিছিল চাকরি প্রার্থীদের। এমনই ছবি দেখা গেলো পূর্ব মেদিনীপুর জেলার তমলুক শহরে। বুধবার ২০২২ প্রাথমিক টেট পাস ডি এল ডি ঐক্যমঞ্চের পক্ষ থে…

 


পূর্ব মেদিনীপুর : তমলুক

তমলুক: শহর কলকাতার পর এবার প্রাথমিকের চাকরি দাবিতে রাস্তা নেমে প্রতিবাদ মিছিল চাকরি প্রার্থীদের। এমনই ছবি দেখা গেলো পূর্ব মেদিনীপুর জেলার তমলুক শহরে। বুধবার ২০২২ প্রাথমিক টেট পাস ডি এল ডি ঐক্যমঞ্চের পক্ষ থেকে প্রতিবাদ মিছিল ও  ডিপিএসসি দপ্তরে ডেপুটেশন কর্মসূচি পালন করে। এদিন সংগঠনের প্রতিনিধিরা তমলুকের হাসপাতাল মোড়ে জমায়েত হয়। সেখান থেকে প্লাকার্ড হাতে নিয়ে শ্লোগান দিতে দিতে ডিপিএসসি দপ্তরে যায়। সেখানে দীর্ঘক্ষণ তাদের বঞ্চনা থেকে দাবিদাওয়া নিয়ে বক্তব্য পেশ করেন। তার পর দপ্তরে ডেপুটেশন জমা দেয়।

সংস্থার অন্যতম রাহুলরাজ সাউ এবং রাজলক্ষ্মী সিংহ  জানান, দীর্ঘদিন পরে স্বচ্ছতার সাথে ২০২২ প্রাথমিক শিক্ষক নিয়োগের পরীক্ষা নেওয়া হয়। তালিকা প্রকাশিত হয়। পরীক্ষার প্রায়  আটমাস অতিক্রম হলেও এখনো নিয়োগের জন্য কোনো নোটিশ পাওয়া যায়নি।আর কতদিন বেকার হয়ে থাকবো। রাজ্য সরকার এতো এতো প্রকল্প চালু করে টাকা খরচ করলেও শিক্ষক নিয়োগ করা হচ্ছে না। আমরাও চাই না রাস্তায় দিন কাটাতে, দ্রুত নিয়োগ প্রক্রিয়া চালু করা হোক।


বাইট:১) রাহুল রাজ সাহু, টেট উত্তীর্ণ।

২) রাজলক্ষ্মী সিংহ, টেট উত্তীর্ণ।


*কাজল মাইতি*

9674166566