Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চুয়াডাঙ্গা হাইস্কুলে জন্মদিনে আচার্য জগদীশচন্দ্র বসু স্মরণ

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর...... মেদিনীপুর সদর ব্লকের চুয়াডাঙ্গা হাইস্কুল ও চুয়াডাঙ্গা বিজ্ঞান সভার উদ্যোগে এবং পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের মেদিনীপুর গ্রামীণ পূর্ব কেন্দ্রের সহযোগিতায়  অনুষ্ঠিত হলো আচার্য জগদীশচন্দ্র বসু স্মরণ …


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর...... মেদিনীপুর সদর ব্লকের চুয়াডাঙ্গা হাইস্কুল ও চুয়াডাঙ্গা বিজ্ঞান সভার উদ্যোগে এবং পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের মেদিনীপুর গ্রামীণ পূর্ব কেন্দ্রের সহযোগিতায়  অনুষ্ঠিত হলো আচার্য জগদীশচন্দ্র বসু স্মরণ অনুষ্ঠান।

ঘরোয়াভাবে আয়োজিত এই কর্মসূচিতে প্রতিকৃতিতে মাল্যদান, পুষ্পার্ঘ্য অর্পণ ও সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে জন্মদিনে স্মরণ করা হলো বিজ্ঞান তাপস আচার্য জগদীশচন্দ্র বসুকে। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছিলেন বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক মাতুয়ার মল্লিক,স্টাফ কাউন্সিলের সম্পাদক সুদীপ কুমার খাঁড়া, পরিচালন সমিতির সদস্য তপন কুমার মাইতি, শিক্ষিকা শিলা গিরি, শিক্ষাকর্মী ইন্তাজ আলী খাঁন, শিক্ষক সরোজ মান্না,সঞ্জয় সখা চাবরি, জগদীশ সিং, শিবশঙ্কর বাকলি,প্রদ্যুৎ কুমার জানা, রাজকুমার বেরা,পলাশ সামন্ত,অমিয় চ্যাটার্জী,আই সি টি ইনস্ট্রাকটার অভিষিক্তা ঘোষাল সহ অন্যান্যরা।