Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গত বছরের তুলনায় উৎসবের বিক্রির পরিমাণ ৩৭% বেড়েছে: ইউনিকমার্স

দেবাঞ্জন দাস; ১৬ নভেম্বর: Unicommerce, 2023 সালের সদ্য সমাপ্ত উত্সব ঋতু বিক্রয়ের বিশ্লেষণ প্রকাশ করেছে।
 ইউনিকমার্সের প্ল্যাটফর্মের মাধ্যমে প্রক্রিয়াকৃত অর্ডারগুলির বিশ্লেষণ থেকে জানা যায় যে এই উৎসবের মরসুমে ই-কমার্স অর্ডারের …



দেবাঞ্জন দাস; ১৬ নভেম্বর: Unicommerce, 2023 সালের সদ্য সমাপ্ত উত্সব ঋতু বিক্রয়ের বিশ্লেষণ প্রকাশ করেছে।


 ইউনিকমার্সের প্ল্যাটফর্মের মাধ্যমে প্রক্রিয়াকৃত অর্ডারগুলির বিশ্লেষণ থেকে জানা যায় যে এই উৎসবের মরসুমে ই-কমার্স অর্ডারের পরিমাণ সুদর্শনভাবে বৃদ্ধি পেয়েছে, 2022 সালের উত্সবকালীন বিক্রয় সময়ের তুলনায় 2023 সালের উত্সব মরসুমে বিক্রয় প্রায় 37% বৃদ্ধি পেয়েছে৷ অর্ডারে উল্লেখযোগ্য বৃদ্ধির পাশাপাশি ভলিউম, গ্রস মার্চেন্ডাইজ ভ্যালু (GMV) একই উৎসবের সময়কালে 22% বৃদ্ধি পেয়েছে।


 অংশে উৎসবের মরসুমে বিক্রয়ের সাফল্যের কারণ হতে পারে অনলাইন মার্কেটপ্লেসগুলিতে ডিসকাউন্ট আকর্ষণ করা এবং শক্তিশালী বিজ্ঞাপন প্রচার। এটি মার্কেটপ্লেসগুলিকে বছরের পর বছর (YoY) অর্ডার ভলিউম 39% বৃদ্ধির একটি চিত্তাকর্ষক রেকর্ড করতে সাহায্য করেছে। অন্যদিকে, ব্র্যান্ড ওয়েবসাইটগুলিও ইকমার্স অর্ডার ভলিউমের একটি শক্তিশালী 23% বৃদ্ধির রিপোর্ট করেছে।


 মজার বিষয় হল, GMV ব্র্যান্ড ওয়েবসাইটগুলির সাথে একটি বিপরীত প্রবণতা রিপোর্ট করেছে যা 29% YoY GMV বৃদ্ধি রেকর্ড করেছে, যেখানে মার্কেটপ্লেসগুলি 21% YoY GMV বৃদ্ধি রেকর্ড করেছে৷ এটি বোঝাতে পারে যে ভোক্তারা কেবল আরও বেশি অর্ডার দিচ্ছেন না, কিন্তু বিশ্বস্ত গ্রাহকরা তাদের বিশ্বস্ত ব্র্যান্ডগুলি থেকে ক্রমবর্ধমানভাবে সরাসরি ক্রয় করছেন, যার ফলে গড় অর্ডারের মান বৃদ্ধি পাচ্ছে।