Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আম্মা জনসেবা পরিষদীয় ওয়েলফেয়ার সোসাইটির বিজয়া সম্মিলনী

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... নিজস্ব সংবাদদাতা, ,মেদিনীপুর... পশ্চিম মেদিনীপুর জেলার অগ্রগণ্য স্বেচ্ছাসেবী আম্মা জনসেবা পরিষদীয় ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে অনুষ্ঠিত হলো এবারের বিজয়া সম্মিলনী ও শারদ সম্মান প্রদান অনুষ্ঠান। মে…


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... নিজস্ব সংবাদদাতা, ,মেদিনীপুর... পশ্চিম মেদিনীপুর জেলার অগ্রগণ্য স্বেচ্ছাসেবী আম্মা জনসেবা পরিষদীয় ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে অনুষ্ঠিত হলো এবারের বিজয়া সম্মিলনী ও শারদ সম্মান প্রদান অনুষ্ঠান। মেদিনীপুর রেড ক্রস সোসাইটির সভাকক্ষে আয়োজিত এই অনুষ্ঠানর সূচনা হয় প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে। এদির আয়োজক সংগঠনের পক্ষ থেকে ১৪ টি পূজা কমিটিকে শারদ সম্মান ও ২০ টি স্বেচ্ছাসেবী সংগঠনকে সংবর্ধিত করা হয়। এদিনের অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সর্বভারতীয় এনজিও ফোরামের চেয়ারম্যান অশোক কুমার রায়, ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যান্ড ম্যানেজমেন্টের কলকাতার শাখার কর্মকর্তা ডঃ নিমাই সুন্দর মান্না, কলকাতা হাইকোর্টের অ্যাডভোকেট মীর আনোয়ার, জুট ব্যাগ হ্যান্ডিক্রাফট গুডস অ্যাসেসেরিজ ডিজাইনার ও ট্রেনার মলয় কান্তি দে,সময় বাংলার কর্ণাধার জয়ন্ত মন্ডল, সমাজকর্মী শিক্ষক সুদীপ কুমার খাঁড়া, সমাজকর্মী শিক্ষক গৌতম কুমার ভকত সমাজকর্মী শিক্ষক মনিকাঞ্চন রায় সহ অন্যান্য বিশিষ্ট জনেরা ও শারদ সম্মান জয়ী বিভিন্ন পূজা কমিটি ও আমন্ত্রিত ২০ টি স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মকর্তারা।


স্বাগত বক্তব্য রাখেন সংস্থার সভাপতি চিকিৎসক ডাঃ দিলীপ পান। অনুষ্ঠানে প্রসিদ্ধ মুক ও বধির মৃৎশিল্পী প্রশান্ত প্রধানকে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয় । অতিথিদের পাশাপাশি আমন্ত্রিত সংগঠন গুলির প্রতিনিধিরা নানা বিষয়ে বক্তব্য রাখেন এবং আয়োজক সংগঠনের বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করেন।  অনুষ্ঠানে আয়োজক সংগঠনের উদ্যোগে আগামী নতুন বছরের হতে চলা মহতী "গণবিবাহ"কর্মসূচির পোষ্টার  অশোক কুমার রায়।

সংস্থার পক্ষে উপস্থিত ছিলেন সম্পাদক নবীন কুমার ঘোষ , সুমন জানা,অর্নব দাস সহ অন্যান্য সদস্যরা।  সংগঠনের পক্ষে গোটা অনুষ্ঠানটি সুচারুভাবে সঞ্চালনা করেন বিশিষ্ট নৃত্যশিল্পী শাশ্বতী শাসমল ও সমাজকর্মী কবি রাকেশ দাস।